Bank Employee Killed In Kashmir: ভয়ঙ্কর ভিডিও! কাশ্মীরে ফের টার্গেট কিলিংয়ের শিকার ব্যাঙ্ক আধিকারিক

৬০ ঘণ্টায় দ্বিতীয়বার! কাশ্মীরে ফের টার্গেট কিলিংয়ের শিকার নিরিহ ব্যক্তি। এবারের ঘটনায় গুলি করে খুন করা হল রাজস্থান থেকে চাকরি করতে যাওয়া এক ব্যাঙ্ক কর্মীকে। 

Updated By: Jun 2, 2022, 03:26 PM IST
Bank Employee Killed In Kashmir: ভয়ঙ্কর ভিডিও! কাশ্মীরে ফের টার্গেট কিলিংয়ের শিকার ব্যাঙ্ক আধিকারিক
এখানেই খুন হন ব্যাঙ্ক ম্যানেজার বিজয় কুমার

নিজস্ব প্রতিবেদন: ৬০ ঘণ্টায় দ্বিতীয়বার! কাশ্মীরে(Kashmir) ফের টার্গেট কিলিংয়ের(Target Killing) শিকার নিরিহ ব্যক্তি। এবারের ঘটনায় গুলি করে খুন করা হল রাজস্থান(Rajasthan) থেকে চাকরি করতে যাওয়া এক ব্যাঙ্ক কর্মীকে। 

জানা গেছে, কুলগামের মোহনপুরার একটি বেসরকারি ব্যাঙ্কের ম্যানেজার ছিলেন বিজয় কুমার নামে ওই ব্যাক্তি। বৃহস্পতিবার সকালে তাঁরই অফিসের বাইরে বিজয় কুমারের উপর হামলা হয়। সঙ্গে সঙ্গেই তাঁকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে বিজয় কুমারকে মৃত বলে ঘোষণা করা হয়। 

পুলিস সূত্রে খবর, বিজয় কুমার রাজস্থানের হনুমানগড়ের বাসিন্দা। গত কয়েক বছর ধরেই কুলগামের ব্যাঙ্কের ওই শাখার ম্যানেজার ছিলেন তিনি। 

এই ঘটনাকে সামনে রেখে গত তিন সপ্তাহে কাশ্মীরে চারজন সংখ্যালঘুকে হত্যা করল জঙ্গিরা। এর আগে, মঙ্গলবারও এই কুলগাম জেলার গোপালপুরা এলাকার একটি স্কুলে শিক্ষিকা রজনী বালাকে খুন করে জঙ্গী সংগঠনের সদস্যরা। তার আগে ১৩-ই মে বদগামে সরকারি কর্মী রাহুল ভাটকে খুন করা হয়। সূত্রের খবর তাঁরা দু'জনই ছিলেন কাশ্মীরি পণ্ডিত। ১৮-ই মে রজৌরিতে রঞ্জিত সিং নামে স্থানীয় দোকানের এক কর্মীকে খুন করা হয়।

বৃহস্পতিবারের ঘটনার একটি হাড়হিম করা ভিডিও সামনে এসেছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। নিরাপত্তার জন্য গোটা এলাকা ঘিরে রাখা হয়েছে।

ভিডিও-

 

আরও পড়ুন- Mitali Express: শুরু হল নিউ জলপাইগুড়ি-ঢাকা ট্রেন পরিষেবা! জেনে নিন সমস্ত তথ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.