অবন্তীপুরায় সিআরপিএফ ক্যাম্পে জঙ্গি হানা, শহিদ ৪ সিআরপিএফ জওয়ান

নিউ ইয়ারের আগে ফের কাশ্মীরকে অশান্ত করার চেষ্টা চালাচ্ছে পাকিস্তান। ভেতর ও বাইরে থেকে একযোগে হামলা চালাচ্ছে জঙ্গিরা।  অবন্তীপুরায় সিআরপিএফ ক্যাম্পে জঙ্গি হানার পাশাপাশি, নওসেরাতেও অস্ত্রবিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান। রাত আড়াইটে নাগাদ ট্রেনিং ক্যাম্পে ঢুকে পড়ে কয়েকজন সশস্ত্র জঙ্গি।

Updated By: Dec 31, 2017, 07:28 PM IST
অবন্তীপুরায় সিআরপিএফ ক্যাম্পে জঙ্গি হানা, শহিদ ৪ সিআরপিএফ জওয়ান

নিজস্ব প্রতিবেদন : জম্মু-কাশ্মীরে ফের জঙ্গি হামলা। অবন্তীপুরায় সিআরপিএফ ক্যাম্পে জঙ্গি হানা। সেখানেই গুলি চালাতে চালাতে ঢুকে পড়ে দুই থেকে তিনজন জঙ্গি। রাত আড়াইটে নাগাদ আচমকা হামলায় শহিদ হয়েছেন তিন সিআরপিএফ জওয়ান। জখম হয়েছেন আরও তিন জওয়ান। ১০ ঘণ্টার লড়াইয়ের পর অবশেষে নিকেষ করা হয়েছে দুই জঙ্গিকে। হামলার পিছনে রয়েছে জঈশ জঙ্গিরা রয়েছে বলে জানা গেছে। আরও কোনও জঙ্গি সেখানে লুকিয়ে কয়েছে কি না, তা নিয়ে চলছে খোঁজ। বন্ধ করে দেওয়া হয়েছে জম্মু- শ্রীনগর জাতীয় সড়ক।

আরও পড়ুন- রাজৌরি ও পুঞ্চ সেক্টরে প্রবল গোলাগুলি পাকিস্তানের, শহিদ ১ সেনা জওয়ান

পুলিসের দাবি, নিউ ইয়ারের আগে ফের কাশ্মীরকে অশান্ত করার চেষ্টা চালাচ্ছে পাকিস্তান। ভেতর ও বাইরে থেকে একযোগে হামলা চালাচ্ছে জঙ্গিরা।  অবন্তীপুরায় সিআরপিএফ ক্যাম্পে জঙ্গি হানার পাশাপাশি, নওসেরাতেও অস্ত্রবিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান। রাত আড়াইটে নাগাদ ট্রেনিং ক্যাম্পে ঢুকে পড়ে কয়েকজন সশস্ত্র জঙ্গি। সঙ্গে ছিল গ্রেনেড লঞ্চার ও অটোম্যাটিক রাইফেল। অন্ধকারে জঙ্গিদের ঠেকিয়ে রাখেন জওয়ানরা। আলো ফুটতে শুরু হয় সেনা, আধাসেনা ও পুলিসের যৌথ অপারেশন।

নিউ ইয়ারের আগে হামলা চালাতে পারে জঙ্গিরা। এর সতর্কবার্তা ছিলই। সেই জঙ্গিরাই চারটি দলে ভাগ হয়ে যায়। জঙ্গিগোষ্ঠী ও পাকিস্তান সরকার মিলেমিশে কাজ করে তারও প্রমাণ মিলেছে।

.