লালুর কেন্দ্র সারন থেকে ভোটে দাঁড়ানোর হুঁশিয়ারি ছেলে তেজ প্রতাপের

তেজ প্রতাপ এ দিন বলেন, দলের যে সব কর্মীরা ১৫ বছর ধরে কাজ করছেন তাঁদের টিকিট দেওয়া হয়নি। কিন্তু সুরেন্দ্র যাদবের মতো তিন-তিন বার হেরে যাওয়া নেতাকে টিকিট দেওয়া হয়েছে

Updated By: Apr 1, 2019, 06:28 PM IST
লালুর কেন্দ্র সারন থেকে ভোটে দাঁড়ানোর হুঁশিয়ারি ছেলে তেজ প্রতাপের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের বিস্ফোরক তেজ প্রতাপ। জ়ি নিউজের ‘ইন্ডিয়া কা ডিএনএ’-অনুষ্ঠানে আরজেডির ঘরোয়া কলহ প্রকাশ্যে নিয়ে এলেন খোদ লালু প্রসাদের বড় ছেলে তেজ প্রতাপ। তিনি বলেন, আরজেডি-র মধ্যেই বানানো হয়েছে লালু-রাবড়ি মোর্চা। আরজেডি থেকে বেরিয়ে গিয়ে যাঁরা নির্দলে দাঁড়াচ্ছেন তাঁদের এককাট্টা করার চেষ্টা হচ্ছে। তাঁর অভিযোগ, প্রবল মতবিরোধ তৈরি হয়েছে দলের কর্মী-নেতাদের মধ্যে। পুরনো নেতাদের সম্মান দেওয়া হচ্ছে না। অনেককেই লোকসভা নির্বাচনে টিকিট দেওয়া হয়নি বলে তেজ প্রতাপ অভিযোগ করেন।

তেজ প্রতাপ এ দিন বলেন, দলের যে সব কর্মীরা ১৫ বছর ধরে কাজ করছেন তাঁদের টিকিট দেওয়া হয়নি। কিন্তু সুরেন্দ্র যাদবের মতো তিন-তিন বার হেরে যাওয়া নেতাকে টিকিট দেওয়া হয়েছে। ভাই তেজস্বীকে সরাসরি সমালোচনায় না গিয়ে তিনি বলেন, দলের নেতৃত্বের ভুল সিদ্ধান্তে ভুগতে হবে তেজস্বীকেই।

আরও পড়ুন- কেরলে রাহুলের বিরুদ্ধে শরিক দলের সভাপতিই বাজি বিজেপির

জল্পনা ছিল, তেজস্বীর বিরুদ্ধে নির্বাচনে লড়তে পারেন তেজ প্রতাপ। সে প্রসঙ্গে প্রশ্ন করা হলে তাঁর মন্তব্য, সারন লোকসভা কেন্দ্র থেকে লড়ার সিদ্ধান্ত নিয়েছি। এই কেন্দ্র থেকে বরাবর জিতেছেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা রেলমন্ত্রী লালুপ্রসাদ যাদব। তাঁর সাফ জবাব, ওই কেন্দ্রে টিকিট না মিললে নির্দলে দাঁড়াবেন। কিন্তু কেন্দ্র ছাড়বেন না।

.