PUBG গেম কাড়ল আরও এক প্রাণ, জলের বদলে অ্যাসিড খেয়ে ফেললেন যুবক

সৌরভ যাদব নামের সেই যুবক এমন মারাত্মক ভুল করে বসে চলন্ত ট্রনে। শেষরক্ষা হয়নি। 

Updated By: Dec 12, 2019, 03:33 PM IST
PUBG গেম কাড়ল আরও এক প্রাণ, জলের বদলে অ্যাসিড খেয়ে ফেললেন যুবক

নিজস্ব প্রতিবেদনন : বোতলে অ্যাসিড রাখা ছিল। তিনি জল ভেবে সেটাই খেয়ে ফেললেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, PUBG গেম-এর নেশায় বুঁদ থাকতেন সেই যুবক। গোয়ালিয়রের বছর কুড়ির যুবক দিনর বেশিরভাগ সময়ই PUBG গেম-এর নেশায় মত্ত হয়ে থাকতেন। এদিনও তিনি গেম-এর নেশায় জল ভেবে অ্যাসিড খেয়ে ফেলেছিলেন। সৌরভ যাদব নামের সেই যুবক এমন মারাত্মক ভুল করে বসে চলন্ত ট্রনে। শেষরক্ষা হয়নি। ট্রেনেই শেষ নিশ্বাস ত্যাগ করেন সৌরভ।

সৌরভের সঙ্গে সফর করছিলেন তাঁর বন্ধু সন্তোষ শর্মা। তাঁরই ব্যাগে গয়না সাফ করার জন্য একটি অ্যাসিডের বোতল রাখা ছিল। সৌরভ গেম-এর নেশায় মত্ত ছিলেন। চিপস খেতে খেতে গলা শুকিয়ে এলে তিনি সন্তোষের ব্যাগে জলের খোঁজ করেন। এর পরই অ্যাসিডের বোতল খুলে ঢক ঢক করে গলায় ঢালেন। প্রায় সঙ্গে সঙ্গেই ভুল বুঝতে পারেন সৌর। কিন্তু ততক্ষণে তাঁর গলায় অ্যাসিড প্রবেশের জন্য প্রচণ্ড জ্বালা-যন্ত্রণা শুরু হয়ে যায়। ট্রেনের বাকি যাত্রীদের এমন ঘটনায় আকস্মিকতায় হকচকিয়ে যান।

আরও পড়ুন-  নাগরিক সংশোধনী বিল পাস বিজেপির ‘সাহসী পদক্ষেপ’, মোদীর প্রশংসায় পঞ্চমুখ আরএসএস

দিল্লিগামী স্বর্ণ জয়ন্তী এক্সপ্রেসে সওয়ার হয়েছিলেন সৌরভ। তাঁর বন্ধু সন্তোষ জানিয়েছেন, সৌরভ লোয়ার বার্থে ছিলেন। সন্তোষ ছিলেন আপার বার্থে। হঠাতই সৌরভের চিত্কারে তিনি হকচকিয়ে যান। সেই সময় ট্রেন ছিল মোরেনা ও ঢোলপুরের স্টেশনের মাঝে। আগ্রা পৌঁছতে তখনও প্রায় ৪৫ মিনিট বাকি ছিল। সৌরভের এমন অবস্থার পর রেলের চিকিত্সকদের জানানা হয়। সন্তোষই মেডিকেল এমার্জেন্সির জন্য ট্রেনের চেন টেনেছিলেন। আগ্রা স্টেশনে তাঁরা প্রস্তুতও হয়ে ছিলেন। কিন্তু তার আগেই সৌরভ শেষ নিশ্বাস ত্যাগ করেন। 

.