Queer Artist Death: রিল পোস্টে ধেয়ে এল ঘৃণার ঝড়! আত্মঘাতী সমপ্রেমী কিশোর শিল্পী

Teen Queer Makeup Artist Pranshu Dies By Suicide After Hate Comments On Instagram Transition Reel: একটি রিল পোস্ট করেছিল এক নাবালক। যেখানে, সে ছেলে থেকে মেয়ে সাজার গল্প তুলে ধরেছিল। আর এই রিলেF সমপ্রেম বিরোধীদের ঘৃণার ঝড় উঠে যায়। তার পরিণতি মৃত্য়ু। 

Updated By: Nov 25, 2023, 05:53 PM IST
Queer Artist Death: রিল পোস্টে ধেয়ে এল ঘৃণার ঝড়! আত্মঘাতী সমপ্রেমী কিশোর শিল্পী
প্রয়াত প্রাণশু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্য়প্রদেশের উজ্জয়িনীতে ঘটে গেল এমন এক ঘটনা, যা ভাবাতে বাধ্য় করবে দেশের শুভবুদ্ধিসম্পন্নদের। ১৬ বছরের কিশোর মেকআপ আর্টিস্ট প্রাণশু। তরতাজা প্রাণটি চলে গেল শুধুমাত্র হাজার হাজার সমপ্রেম বিরোধীদের ঘৃণার জন্য়। দশম শ্রেণির প্রাণশু নিজেই মেকআপ শিখেছিলেন। দীপাবলিতে একটি ট্রান্জিশন রিল পোস্ট করেছিলেন তিনি। আর সেই রিলে চার হাজারের উপর হোমোফোবিক মন্তব্য আসে। এই ধাক্কা নিতে পারেনি প্রাণশু। বেছে নেয় আত্মহননের পথ।

আরও পড়ুন: PM Narendra Modi: সেনার পোশাকে যুদ্ধবিমানে সওয়ার নমো, আকাশে হুঙ্কার অত্যাধুনিক তেজসের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

'মেড ইন হেভেন' ওয়েব সিরিজের অভিনেত্রী ত্রিনেত্র হালদার গুমারাজু নিজের ইনস্টাগ্রাম পোস্টে এই তথ্য় দিয়ে আবেগি ইনস্টা পোস্ট করেছেন। প্রাণশুর ইনস্টা হ্য়ান্ডেলের নাম  'glamitupwithpranshu'। ১৫ হাজার ৬০০ জন তাকে ফলো করত। ত্রিনেত্র হালদার বলেছেন যে, মেটা  সমপ্রেমীদের জন্য সোশ্যাল মিডিয়াকে নিরাপদ স্থান করে তুলতে ব্য়র্থ হয়েছে। তিমি বলেছেন যে, #JusticeForPranshu দিয়ে কোনও পোস্টও নেই। কারণ তা মেটার কিছু কমিউনিটি নির্দেশিকাকে লঙ্ঘন করেছে। LGBTQ সম্প্রদায়ের বহু মানুষ সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করেছেন।

নাগঝিরি পুলিস স্টেশনের দায়িত্বে রয়েছে কমল সিং গেহলট, জানিয়েছেন যে, এখনও মৃত্য়ুর প্রকৃত কারণ জানা যায়নি। তদন্ত চলছে। তাঁর বক্তব্য়, 'এক নাবালক নিজের ঘরে গলায় দোপাট্টার ফাঁস দিয়ে আত্মহত্য়া করেছে। সেই ছাত্রের মোবালই বাজেয়াপ্ত করা হয়েছে। ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ ও ফেসবুকের মতো প্ল্য়াটফর্ম থেকে যে তথ্য় পাওয়া গিয়েছে, তার ভিত্তিতে আত্মহত্যার নেপথ্য়ের কারণের।

আরও পড়ুন: Vande Sadharan Express: ভারতীয় রেলে বৈপ্লবিক পরিবর্তন, বন্দে ভারতের পর এবার বন্দে সাধারণ
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.