অসমে আক্রান্ত টিম আন্নার সদস্য

হামলার শিকার হলেন টিম আন্নার উত্তর-পূর্বের `মুখ` অখিল গগৈ। শুক্রবার অসমের নলবাড়ি জেলায় ধরমপুর এলাকার পুন্নি গ্রামে তাঁকে স্তানীয় যুব কংগ্রেসের একদল কর্মী তাঁকে লাঠি ও ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে বলে অভিযোগ। অসমের কৃষক মুক্তি সংগ্রাম সমিতি নামে এক জমি আন্দোলনে জড়িত সংগঠনের সাধারণ সম্পাদক অখিল গগৈ ধরমপুর এলাকার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে গিয়েছিলেন। সে সময়ই তাঁর উপর হামলা হয়।

Updated By: Jul 7, 2012, 10:37 AM IST

হামলার শিকার হলেন টিম আন্নার উত্তর-পূর্বের `মুখ` অখিল গগৈ। শুক্রবার অসমের নলবাড়ি জেলায় ধরমপুর এলাকার পুন্নি গ্রামে তাঁকে স্তানীয় যুব কংগ্রেসের একদল কর্মী তাঁকে লাঠি ও ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে বলে অভিযোগ। অসমের কৃষক মুক্তি সংগ্রাম সমিতি নামে এক জমি আন্দোলনে জড়িত সংগঠনের সাধারণ সম্পাদক অখিল গগৈ ধরমপুর এলাকার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে গিয়েছিলেন। সে সময়ই তাঁর উপর হামলা হয়। আশঙ্কাজনক অবস্থায় অখিলকে নলবাড়ি জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বেশ কিছুদিন ধরেই তরুণ গগৈ সরকারের নানা দুর্নীতি নিয়ে সরব ছিলেন `ইন্ডিয়া এগেনস্ট করাপশন`-এর এই সদস্য। তথ্যে অধিকার আইনের সাহায্য নিয়ে রাজ্য সরকারের নানা অনিয়ম জনসমক্ষে তুলে ধরার চেষ্টাও করছিলেন। আর সে কারণেই ধরমপুরের কংগ্রেস বিধায়ক তথা রাজ্যের কৃষি ও পরিষদীয়মন্ত্রী নীলমনি সেন ডেকার অনুগামীরা তাঁর উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ অখিলের। আক্রান্ত টিম আন্নার সদস্য যুব কংগ্রেসের ৬ জন স্থানীয় কর্মীর নামে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন। এঁদের মধ্যে পাপ্পু আলি নামে একজনকে তিনি ব্যক্তিগতভাবে চেনেন বলেও জানিয়েছেন অখিল গগৈ।

.