সুনন্দার হত্যাকারীকে বিলক্ষণ চেনেন শশী থারুর, অভিযোগ সুব্রহ্মনম স্বামীর

সুনন্দা পুষ্করকে কে খুন করেছে তা বিলক্ষণ জানেন শশী থারুর! এমনটাই অভিযোগ করলেন বিজেপি নেতা সুব্রহ্মনম স্বামী। শুধু তাই নয়, বিতর্কিত এই বিজেপি নেতার দাবি স্ত্রীর হত্যা রহস্যকে চাপা দেওয়ার জন্য একের পর এক মিথ্যা বলছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শশী।

Updated By: Jan 10, 2015, 07:32 PM IST
সুনন্দার হত্যাকারীকে বিলক্ষণ চেনেন শশী থারুর, অভিযোগ সুব্রহ্মনম স্বামীর

কলকাতা: সুনন্দা পুষ্করকে কে খুন করেছে তা বিলক্ষণ জানেন শশী থারুর! এমনটাই অভিযোগ করলেন বিজেপি নেতা সুব্রহ্মনম স্বামী। শুধু তাই নয়, বিতর্কিত এই বিজেপি নেতার দাবি স্ত্রীর হত্যা রহস্যকে চাপা দেওয়ার জন্য একের পর এক মিথ্যা বলছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শশী।

সংবাদমাধ্যমের কাছে সুব্রহ্মনম স্বামী বলেছেন ''শশী থারুর নিজে তাঁর স্ত্রীকে খুন করেননি। কিন্তু উনি জানেন কে সুনন্দাকে হত্যা করেছে। তিনি সুনন্দাকে খুন করতে সাহায্য করেছেন। ফাঁসি না হলেও ওনার অবশ্যই জেলে যাওয়া উচিৎ ।''

এই বিজেপি নেতার মতে এতদিন পর পুলিস ঠিক পথে এগোচ্ছে কারণ যারা এই ঘটনা ধামা চাপা দেওয়ার চেষ্টা করছিল তারা কেউ আর ক্ষমতায় নেই।

রিপোর্টে প্রকাশ, বুধবার দিল্লি পুলিস সুনন্দা পুষ্করের মৃত্যু রহস্যে তদন্তের সাহায্যার্থে জিজ্ঞাসাবাদ করার জন্য শশী থারুরকে নোটিশ পাঠিয়েছে।

২০১০ সালে কংগ্রেস সাংসদ শশী থারুরকে বিয়ে করেন সুনন্দা পুষ্কর। গতবছর এক পাকিস্তানি সাংবাদিকের সঙ্গে থারুরের অবৈধ সম্পর্ক নিয়ে  টুইটারে ক্ষোভ উগরে দেন তিনি। তারপর অবশ্য এই দম্পতি সাংবাদিক সম্মেলন করে এই সম্পর্কের কথা অস্বীকার করেন। এর কিছুদিন পরেই ১৭ জানুয়ারি মাসে দিল্লির এক পাঁচতারা হোটেলে উদ্ধার হয় সুনন্দার মৃতদেহ।

 

.