সুনন্দা পুষ্কর হত্যা মামলা: জিজ্ঞাসাবাদের জন্য শশী থারুরকে নোটিশ দিল্লি পুলিসের

সুনন্দা পুষ্কর হত্যা মামলায় সোমবার জিজ্ঞাসাবাদের জন্য প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শশী থারুরকে নোটিশ পাঠাল দিল্লি পুলিস।

Updated By: Jan 19, 2015, 01:58 PM IST
 সুনন্দা পুষ্কর হত্যা মামলা: জিজ্ঞাসাবাদের জন্য শশী থারুরকে নোটিশ দিল্লি পুলিসের

নয়া দিল্লি: সুনন্দা পুষ্কর হত্যা মামলায় সোমবার জিজ্ঞাসাবাদের জন্য প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শশী থারুরকে নোটিশ পাঠাল দিল্লি পুলিস।

দিল্লি পুলিস কমিশনার বিএস বাসসি জানিয়েছেন ''সিআরপিসি-এর ১৬০ নম্বর ধারায় শশী থারুর কে একটি নোটিশ পাঠানো হয়েছে। আগামী কয়েক দিনের মধ্যেই থারুরকে জিজ্ঞাসাবাদ করা হবে।''

প্রসঙ্গত, আজ সন্ধেতেই দিল্লি পৌঁছাচ্ছেন কংগ্রেস সাংসদ থারুর।

বাসসি বলেছেন ''আমাদের স্পেশাল ইনভেস্টিগেশন টিম এই মামলার তদন্ত চালাচ্ছে, শীঘ্রই আমরা সিদ্ধান্তে পৌঁছব। এই মামলার সঙ্গে সম্পর্কযুক্ত বেশ কয়েকজনকে ইতিমধ্যেই জেরা করা হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই অনান্যদেরও জেরা করা হবে।''

কোন ধরণের বিষ সুনন্দার উপর প্রয়োগ করা হয়েছিল সে বিষয়ে নিশ্চিত হতে তাঁর ভিসেরা পরীক্ষার জন্য বিদেশে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শশী থারুরের স্ত্রী সুনন্দা পুষ্করের মৃতদেহ গতবছর ১৭ জানুয়ারি দক্ষিণ দিল্লির এক পাঁচতারা হোটেলের ঘর থেকে উদ্ধার হয়। এইমস-এর কাছ থেকে সুনন্দার ফাইনাল অটোপসি রিপোর্ট পাওয়ার পর চলতি মাসের ১ তারিখ দিল্লি পুলিস একটি খুনের মামলা রুজু করে।

এরপরেও সিট প্রথমে থারুরের পরিচারককে জেরা করে। থারুরের দুই পারিবারিক বন্ধু ও ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনল এয়ারপোর্টের এক কর্মীকে জেরা করা হয়েছে। মৃত্যুর দু'দিন আগে কেরালা থেকে ফেরার পর সুনন্দার সঙ্গে শশীর তীব্র বাদানুবাদের সাক্ষী ছিলেন এই কর্মী।

 

 

.