Suchana Seth Case: 'ম্যাডাম, ব্যাগটা খুব ভারী', মুখ খুললেন সূচনার ট্যাক্সি চালক!

Taxi Driver Suchana Seth: ট্যাক্সি চালকের বক্তব্য, হোটেলের কর্মীই ট্যাক্সি বুক করেন। হোটেলে পৌঁছে ওঁর ব্যাগ ট্যাক্সি তোলার জন্য রিসেপশন থেকে নিয়ে যেতে বলেন। ব্যাগটা বেশি ভারী ছিল। জন বলেন, 'আমি তাঁকে ব্যাগ থেকে কিছু জিনিস বের করে হালকা করে নিতে। কিন্তু রাজি হননি সূচনা। 

Updated By: Jan 12, 2024, 07:02 PM IST
Suchana Seth Case: 'ম্যাডাম, ব্যাগটা খুব ভারী', মুখ খুললেন সূচনার ট্যাক্সি চালক!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের চার বছরের ছেলেকে খুন করার ঘটনায় শিহরিত গোটা দেশ। এই ঘটনায় ইতিমধ্যেই পুলিসের জালে বেঙ্গালুরুর স্টার্ট-আপের সিইও সূচনা শেঠ। অভিযোগ, ছেলেকে খুনের পর দেহ ব্যাগে ভরে বেঙ্গালুরুতে পালাচ্ছিলেন সূচনা শেঠ। সেইসময় চিত্রদুর্গা থেকে তাঁকে গ্রেফতার করে কর্ণাটক পুলিস।যে ট্যাক্সিতে সূচনা বেঙ্গালুরু যাচ্ছিলেন সেই চালক, রায় জন অবশেষে পুলিসকে সাহায্য করেছিল। জনের কথায়, ১০ ঘণ্টা ট্যাক্সিতে থাকলেও একটা কথাও বলেননি সূচনা। 

আরও পড়ুন, Bengaluru: হোটেল রুমে মারধরের পর জঙ্গলে গণধর্ষণ! বেঙ্গালুরুতে যুগল নিগ্রহে হাড়হিম তথ্য...

ট্যাক্সি চালকের বক্তব্য, হোটেলের কর্মীই ট্যাক্সি বুক করেন। হোটেলে পৌঁছে ওঁর ব্যাগ ট্যাক্সি তোলার জন্য রিসেপশন থেকে নিয়ে যেতে বলেন। ব্যাগটা বেশি ভারী ছিল। জন বলেন, 'আমি তাঁকে ব্যাগ থেকে কিছু জিনিস বের করে হালকা করে নিতে। কিন্তু রাজি হননি সূচনা। বাধ্য হয়েই টেনে টেনে ব্য়াগটা গাড়ির ডিকিতে তুলি।'  চালক আরও জানান, উত্তর গোয়ার বিচলিম শহরে পৌঁছালে সূচনা তার সঙ্গে একবার কথা বলেন এবং তাঁকে জলের বোতল আনতে বলেন। জন বলেন, সোমবার তিনি যখন বেঙ্গালুরু যাচ্ছিলেন, তখন কর্ণাটক-গোয়া সীমান্তের চারলা ঘাটে প্রচুর যানজট ছিল। পুলিস জানায়, যানবাহন চলাচল স্বাভাবিক হতে কমপক্ষে ৪ ঘণ্টা সময় লাগবে।

জন কিছু সময় বাড়িয়েই সূচনাকে বলেন, জ্যাম ঠিক হতে প্রায় ৬ ঘণ্টা সময় লাগবে। সেরকম হলে আমরা ফিরে গিয়ে এয়ারপোর্টে যেতে পারি। কিন্তু রাজি হননি সূচনা। জনকে সেই রাস্তা ধরেই যেতে বলেন। তখনই তাঁর মনে হয় কিছু একটা সমস্যা তো আছেই। এরপরই গোয়া পুলিসের কাছ থেকে ফোন পান ট্যাক্সি চালক। তাঁকে জানান হয়, পেছনে বসে থাকা যাত্রী সন্দেহজনক। 

তিনি বলেন, ‘কালাঙ্গগুটে পুলিস আমাকে নিকটবর্তী থানার খোঁজ করে যাত্রীকে সেখানে নিয়ে যেতে বলে। আমি গুগল ম্যাপ এবং জিপিএস-এ পুলিস স্টেশন খোঁজার চেষ্টা করে পাইনি। এমনকী টোল প্লাজায় পুলিস খুঁজলেও সেখানে কাওকে পাইনি। টেনশনে পুলিসকেও ফোন করেন জন। ইতিমধ্যেই একটি ধাবায় জানতে পারেন ৫০০ মিটার দূরেই রয়েছে পুলিস স্টেশন।'

জনের কথায়, বেঙ্গালুরু থেকে মাত্র দেড় ঘন্টা দূরে ছিলাম। সেখান থেকেই আয়ামঙ্গালা পুলিস স্টেশনে (চিত্রাদুর্গ জেলা) যাই এবং কালাঙ্গুটের একজন পুলিস কর্মকর্তা আমার সঙ্গে ক্রমাগত ফোনে থাকে। পুলিস অফিসারের বাইরে আসতে প্রায় মিনিট ১৫ সময় লেগেছিল। তখনও সূচনা গাড়িতে শান্ত হয়েই বসে ছিলেন। এরপরই ব্যাগ নামিয়ে পুলিস মৃতদেহ খুঁজে পায়। পুলিস জিজ্ঞেসও করে 'আপনার ছেলের দেহ'? ম্যাডাম শান্তভাবেই উত্তর দেন, 'হ্যাঁ'। 

আরও পড়ুন, INDIA Seat Sharing: শুধুমাত্র শীর্ষ নেতৃত্বের সঙ্গেই সমঝোতার আলোচনা মমতার! কতটা নমনীয় হবে কংগ্রেস?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.