Suchana Seth Case: 'ছেলেকে আমি খুব ভালোবাসতাম!' সূচনার ফোনে শুধুই মা-ছেলের ৬০০০ ছবি...

ছবিতে স্পষ্ট মা-ছেলের গভীর 'বন্ডিং'! তবে কেন খুন? স্বামী ভেঙ্কট রামন জানিয়েছেন, ছেলের জন্মের পরই অশান্তির শুরু। ছেলের উপর মারাত্মক অধিকারবোধ ছিল সূচনার।  তদন্তে রেকর্ড করা হবে সূচনার বাবার বয়ানও।

Updated By: Jan 13, 2024, 05:35 PM IST
Suchana Seth Case: 'ছেলেকে আমি খুব ভালোবাসতাম!' সূচনার ফোনে শুধুই মা-ছেলের ৬০০০ ছবি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৪ বছরের ছেলেকে নির্মমভাবে খুনের অভিযোগ তাঁর মাথায়। সেই সূচনা শেঠ জেরায় পুলিসকে জানালেন, 'ছেলেকে আমি খুব ভালোবাসতাম!' তাঁর ফোনে পাওয়া গেল ৪ বছরের ছেলের প্রায় ৬০০০-এর কাছাকাছি ছবি। তদন্ত যত এগোচ্ছে, ততই সামনে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। সূচনা শেঠের ফোনটি বাজেয়াপ্ত করেছে পুলিস। আর সেই ফোনে শুধুই মা-ছেলের ছবির ছড়াছড়ি। 

ফোনের গ্যালারিতে প্রায় ৬০০০-এর কাছাকাছি ছবি মা-ছেলের। যে সকল ছবিতে স্পষ্ট কতটা গভীর ছিল মা-ছেলের 'বন্ডিং'! তবে কোন মানসিক অবস্থায় একমাত্র সন্তানকে খুন করার মতো নিষ্ঠুর-নির্মম সিদ্ধান্ত নিলেন সূচনা? তা জানতে তাঁকে নিয়ে যাওয়া হয় গোয়ার সাইক্রিয়াট্রিক অ্যান্ড হিউম্যান বিহেভিয়ার হাসপাতালেও। যদিও এর আগে পুলিসি জেরায় সূচনা দাবি করেছেন, তিনি তাঁর ৪ বছরের সন্তানকে খুন করেননি। এর পাশাপাশি, জানা গিয়েছে, মায়ের মৃত্যুর পর থেকে বাবার সঙ্গেও আর সেরকম যোগাযোগ রাখতেন না সূচনা। ২০২১-এ মারা যান সূচনার মা। তদন্তে রেকর্ড করা হবে সূচনার বাবার বয়ানও।

প্রসঙ্গত, পুলিসের কাছে সূচনার স্বামী ভেঙ্কট রামন জানিয়েছেন, ছেলের উপর মারাত্মক অধিকারবোধ ছিল সূচনার। ২০১৯-এর ১৪ অগাস্ট ছেলের জন্ম হয়। তারপর থেকেই স্বামী ভেঙ্কট রামনের সঙ্গে অশান্তির শুরু।  ছেলের প্রতি মাত্রাতিরিক্ত অধিকারবোধ থেকেই তাঁদের মধ্যে অশান্তির সূত্রপাত। প্রায়শই তাঁদের মধ্যে ঝামেলা লেগে থাকত। অশান্তির জন্যই শেষে তাঁরা আলাদা হয়ে যান। গত ২ বছর ধরে কোনও যোগাযোগও ছিল না তাঁদের। বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল তাঁদের। সেই মামলাতেই বেঙ্গালুরুর এক ফ্যামিলি কোর্ট বলে যে, রবিবারগুলোতে ছেলের সঙ্গে দেখা করতে পারবেন বাবা ভেঙ্কট রামন। 

যে নির্দেশ নিয়েই ক্ষোভ ছিল সূচনার। আদালত  নির্দেশ দিলেও, ৫ সপ্তাহ ছেলের সঙ্গে ভেঙ্কট রামনকে দেখা করতে দেননি সূচনা। তবে এও জানা গিয়েছে যে এবার ছেলেকে তাঁর সঙ্গে দেখা করতে দেবেন বলে ভেঙ্কট রামনকে মেসেজ করেছিলেন সূচনা। কিন্তু তারপরে উইকএন্ডে ছেলেকে নিয়ে বেঙ্গালুরু থেকে গোয়া চলে আসেন সূচনা। গোয়ার হোটেল থেকেই মৃত্যুর আগে বাবার সঙ্গে ভিডিয়ো কলে কথাও বলে ছেলে। গোয়ার হোটেলের সেই রুমে পাওয়া গিয়েছে একটি টিস্যু পেপার। যার উপর আইলাইনার দিয়ে স্বামীর সম্পর্কে তিক্ত কথা লিখেছেন সূচনা। সবমিলিয়ে সূচনা শেঠের সন্তান খুনের ঘটনায় তাঁর মানসিক পরিস্থিতির কথা-ই ভাবাচ্ছে তদন্তকারীদের।

আরও পড়ুন, Suchana Seth: অ্যাকোরিয়ামের মাছের সঙ্গে খেলা! ছেলের ছবি পোস্ট করে সূচনা লেখেন #whatwillhappen...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.