শাহ-নাড্ডার পর আজ Modi-র সাক্ষাতে Subhendu

প্রধানমন্ত্রীর বাসভবনে হবে বৈঠক। 

Updated By: Jun 9, 2021, 10:19 AM IST
 শাহ-নাড্ডার পর আজ Modi-র সাক্ষাতে Subhendu

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের বিরোধী দলনেতা নির্বাচিত হওয়ার পর বুধবারই প্রথম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন শুভেন্দু অধিকারী। বেলা ১২টা নাগাদ প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়ে মোদীর সঙ্গে দেখা করবেন তিনি। সৌজন্য বিনিময়ের পাশাপাশি আগামিদিন এ রাজ্যে বিরোধী দলের ভূমিকা কী হবে, সেই বিষয়ে নেবেন প্রধানমন্ত্রীর পরামর্শ।

একুশের বিধানসভা নির্বাচনে আশানুরূপ ফলাফল না হওয়ায়, বর্তমানে বঙ্গ বিজেপিতে ‘বেসুরো’ বহু নেতা। অনেকে প্রকাশ্যে শাসকদলে যোগ দেওয়ার জন্যে ইচ্ছা প্রকাশ করেছেন। কেউ কেউ রাজ্য বিজেপির থেকে দূরত্ব বজায় রাখছেন। বহু বিধায়ক, সাংসদকে নিয়েও শুরু হয়েছে গুঞ্জন। এই পরিস্থিতিতে আগামিদিনে এ রাজ্যে দল পরিচালনার রূপরেখা কী হবে? সূত্রের খবর, সেই টোটকা নিতেই আজ প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন শুভেন্দু অধিকারী। পাশাপাশিf, ভোট পরবর্তী হিংসার বিষয়ে প্রধানমন্ত্রীর কাছেও অভিযোগ জানাবেন তিনি। 

আরও পড়ুন: রাজ্যে ৩৫৬-র চেয়ে খারাপ অবস্থা: Suvendu; ক্ষমতা থাকলে করে নিক, পাল্টা Abhishek-র

আরও পড়ুন: দলের নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ-বিক্ষোভে রাশ টানতে শৃঙ্খলারক্ষা কমিটি রাজ্য BJP-র

মঙ্গলবার দিল্লিতে দফায় দফায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে বৈঠক করেছেন শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, কেন্দ্রীয় নেতৃত্বের কাছে এ রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে অভিযোগ করেছেন তিনি। তুলে দিয়েছেন বিস্তারিত রিপোর্ট।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.