দিল্লির স্কুলের ভিরতে গায়ে আগুন গিয়ে আত্নহত্যার চেষ্টা ছাত্রের

স্কুলের ভিতরেই গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করল অষ্টম শ্রেণির  ছাত্র। ঘটনাটি ঘটেছে দিল্লির কাছে একটি বেসরকারি স্কুলে। হাসপাতালে এখন মৃত্যুর সঙ্গে লড়াই করছে সে। পরিবারের অভিযোগ, এক শিক্ষক মারধর করাতেই আত্মহননের পথ বেছে নিয়েছে ১৪ বছরের ছেলেটি।

Updated By: Nov 26, 2014, 05:58 PM IST
দিল্লির স্কুলের ভিরতে গায়ে আগুন গিয়ে আত্নহত্যার চেষ্টা ছাত্রের

নয়াদিল্লি: স্কুলের ভিতরেই গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করল অষ্টম শ্রেণির  ছাত্র। ঘটনাটি ঘটেছে দিল্লির কাছে একটি বেসরকারি স্কুলে। হাসপাতালে এখন মৃত্যুর সঙ্গে লড়াই করছে সে। পরিবারের অভিযোগ, এক শিক্ষক মারধর করাতেই আত্মহননের পথ বেছে নিয়েছে ১৪ বছরের ছেলেটি।

পুলিস জানিয়েছে ফরিদাবাদের একটি স্কুল থেকে অষ্টম শ্রেণির ছাত্রকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। উদ্ধার হয়েছে একটি পেট্রলের বোতলও। স্কুলের একটি বাথরুমে গায়ে আগুন লাগায় ছেলেটি। স্কুলের সিসিটিভি ফুটেজে ছেলেটিকে একা স্কুলের বাথরুমের দিকে যেতে দেখা গিয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন ৪০  শতাংশ পুড়ে যাওয়ায় ছাত্রটির অবস্থা সঙ্কটজনক হয়ে রয়েছে। ছাত্রের পরিবারে তরফে জানানো হয়েছে স্কুলের এক শিক্ষকের দ্বারা উত্তক্ত হওয়ার কথা বারবারই বাড়িতে জানিয়েছিল ছাত্রটি। তবে ছেলেটির তরফে এখনও কোনও বয়ান রেকর্ড করতে পারেনি পুলিস।

এক আত্মীয় জানিয়েছেন, দাদুর মৃত্যুর পর থেকে গত এক মাস ধরে অবসাদেও ভুগছিল সে।

.