ডিজিটাল লেনদেনে আজ মধ্যরাত থেকেই কম দরে পেট্রল-ডিজেল

ডিজিটাল লেনদেনে আজ মধ্যরাত থেকেই কম দরে পেট্রল -ডিজেল পাওয়া যাবে। কার্ড বা ই ওয়ালেটের মাধ্যমে পেট্রল-ডিজেল কেনা হলে দামে ০.৭৫ দশমিক ছাড় মিলবে। নগদবিহীন অর্থনীতির  দিকে এগোতে ডিজিটাল লেনদেনে একগুচ্ছ ছাড় ঘোষণা করেছিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী। তার জের ধরেই আজ মধ্যরাত থেকে ডিজিটাল লেনদেনে কমছে পেট্রল ডিজেলের দাম।

Updated By: Dec 13, 2016, 08:44 AM IST
ডিজিটাল লেনদেনে আজ মধ্যরাত থেকেই কম দরে পেট্রল-ডিজেল

ওয়েব ডেস্ক: ডিজিটাল লেনদেনে আজ মধ্যরাত থেকেই কম দরে পেট্রল -ডিজেল পাওয়া যাবে। কার্ড বা ই ওয়ালেটের মাধ্যমে পেট্রল-ডিজেল কেনা হলে দামে ০.৭৫ দশমিক ছাড় মিলবে। নগদবিহীন অর্থনীতির  দিকে এগোতে ডিজিটাল লেনদেনে একগুচ্ছ ছাড় ঘোষণা করেছিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী। তার জের ধরেই আজ মধ্যরাত থেকে ডিজিটাল লেনদেনে কমছে পেট্রল ডিজেলের দাম।

আরও পড়ুন ঘূর্ণিঝড় ভরদার দাপটে তছনছ চেন্নাই, ঘরছাড়া প্রায় ১০ হাজার মানুষ

গত ৮ নভেম্বর প্রধানমন্ত্রীর ঘোষণা ছিল নোট বদল। দেশজুড়ে ছড়িয়ে থাকা জাল নোট রুখতে। সঙ্গে কালো টাকা আছে যাদের, তাদের বিপাকে ফেলা। ধীরে ধীরে যতদিন গিয়েছে, প্রধানমন্ত্রী বলেছেন, ক্যাশলেস লেনদেনের কথা। তিনি প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই বলে আসছেন, ডিজিটাল ইন্ডিয়ার কথা। এই সবকিছুরই পদক্ষেপ হিসেবে, আজ মধ্যরাত থেকে ডিজিটাল লেনদেনে আজ মধ্যরাত থেকেই কম দরে পেট্রল -ডিজেল পাওয়া যাবে। মত বিশেষজ্ঞদের।

আরও পড়ুন  মধ্য কলকাতার তালতলায় স্ত্রীকে খুন করে আত্মসমর্পণ প্রৌঢ়ের!

.