Snake Viral Video : কিশোরীর কান থেকে উঁকি মারছে জ্যান্ত সাপ, শিউড়ে ওঠা ভিডিয়ো

কানের বাইরে শুধুমাত্র সাপের মুখ দেখা যাচ্ছে। আর বাকি অংশটা আটকে রয়েছে কিশোরীর কানের ভিতর। চিকিৎসক চিমটি জাতীয় একটি বস্তু দিয়ে সেই সাপটিকে বের করার চেষ্টা চালাচ্ছেন। আর মেয়েটি চুপচাপ বসে রয়েছেন। যদিও কানের ভিতরে ঢুকে সাপটিও যে খুব স্বস্তিতে রয়েছে তেমনটাও নয়। তাকেও বের হওয়ার জন্য তাকেও ছটপট করতে দেখা যাচ্ছে। সোশ্য়াল মিডিয়ায় উঠে আসা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।কেউ চিকিৎসককে কটাক্ষ করে লিখেছেন, ''সাপ বের করছেন, নাকি সাপের দাঁত গুনছেন!' কেউ আবার বিস্মিত হয়ে লিখেছেন, 'OMG'।  কারোর প্রশ্ন, 'সাপটা ঢুকলো কীভাবে, ওর মুখ তো বাইরের দিকে রয়েছে, তাহলে লেজের দিক থেকে কীভাবে ঢুকলো?' কারোর বিস্মিত প্রশ্ন, 'এটা কি সত্যি ঘটনা!'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 7, 2022, 06:07 PM IST
Snake Viral Video : কিশোরীর কান থেকে উঁকি মারছে জ্যান্ত সাপ, শিউড়ে ওঠা ভিডিয়ো

Giant Snake, Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ভয়ংকর ঘটনা, দিব্বি ঘুমিয়ে ছিলেন, হঠাৎই কিশোরীর কানের মধ্যে ঢুকে গেল সাপ। আচমকা এমন ঘটনায় ঘুম ভেঙে যায় কিশোরীর। যন্ত্রণায় ছটছট করতে থাকেন তিনি। অগত্যা কথা না বাড়িয়ে সোজা পৌঁছন চিকিৎসকের কাছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। যেখানে দেখা গেল এক চিকিৎসক ওই কিশোরীর কানের মধ্যে থেকে সাপ বের করতে একপ্রকার হিমশিম খাচ্ছেন।

'শিল্পী রায় ৯৯৩৩' নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে কিশোরীর কানের মধ্যে সাপ আটকে থাকার সেই ভিডিয়ো। যেখানে, কানের বাইরে শুধুমাত্র সাপের মুখ দেখা যাচ্ছে। আর বাকি অংশটা আটকে রয়েছে কিশোরীর কানের ভিতর। চিকিৎসক চিমটি জাতীয় একটি বস্তু দিয়ে সেই সাপটিকে বের করার চেষ্টা চালাচ্ছেন। আর মেয়েটি চুপচাপ বসে রয়েছেন। যদিও কানের ভিতরে ঢুকে সাপটিও যে খুব স্বস্তিতে রয়েছে তেমনটাও নয়। তাকেও বের হওয়ার জন্য তাকেও ছটপট করতে দেখা যাচ্ছে। সোশ্য়াল মিডিয়ায় উঠে আসা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।কেউ চিকিৎসককে কটাক্ষ করে লিখেছেন, ''সাপ বের করছেন, নাকি সাপের দাঁত গুনছেন!' কেউ আবার বিস্মিত হয়ে লিখেছেন, 'OMG'।  কারোর প্রশ্ন, 'সাপটা ঢুকলো কীভাবে, ওর মুখ তো বাইরের দিকে রয়েছে, তাহলে লেজের দিক থেকে কীভাবে ঢুকলো?' কারোর বিস্মিত প্রশ্ন, 'এটা কি সত্যি ঘটনা!'

ভিডিয়োটি প্রথম পোস্ট করেন চন্দন সিং নামে বিহারের পাটনার এক বাসিন্দা। তাঁর সেই ভিডিয়োটি লাইক করেছেন ২ লক্ষ ৫০ হাজার মানুষ। ভিডিয়োটি দেখে ফেলেছেন ৬.৫ হাজার মানুষ। কমেন্টও করেছেন অনেকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shilpa Roy (@shilparoy9933)

সোশ্যালে উঠে আসা এই ভিডিয়োটি দেখে যে কোনও কারোরই হাড়হিম হয়ে যায় বৈকি। তবে এই ভিডিয়ো দেখে কোনওভাবেই বোঝার উপায় নেই, ঘটনাটি ঠিক কোথায় ঘটেছে? শেষপর্যন্ত সাপটি বের করা সম্ভব হয়েছিল কিনা তাও স্পষ্ট নয়। প্রসঙ্গত, এর আগে কানে আরশোলা, কেন্নো ঢুকে যাওয়ার মত ঘটনা শোনা গিয়েছে, তবে কানে সাফ ঢোকার ঘটনা সত্যিই বিরল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.