শ্রদ্ধা ওয়ালকর মামলায় ১০০ জন সাক্ষী, ৩ হাজার পাতার চার্জশিট পেশ পুলিসের

 চার্জশিটে ১০০ জনেরও বেশি সাক্ষ্যর পাশাপাশি ফরেন্সিক রিপোর্টও পেশ করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, পুলিসকর্মীরা আফতাবের স্বীকারোক্তি, তার নার্কো পরীক্ষার ফলাফল এবং তার ফরেনসিক রিপোর্টের উল্লেখ করেছেন।

Updated By: Jan 22, 2023, 02:50 PM IST
শ্রদ্ধা ওয়ালকর মামলায় ১০০ জন সাক্ষী, ৩ হাজার পাতার চার্জশিট পেশ পুলিসের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্রদ্ধা ওয়াকার হত্যাকান্ডের ঘটনায় হতবাক গোটা দেশ। ২০২২ সালের মে মাসে এই ঘটনা প্রকাশ্যে এলে শিড়দাঁড়া দিয়ে ঠাণ্ডা স্রোত বয়ে গিয়েছে। অবশেষে এতমাসের তদন্তের পর অবশেষে অভিযুক্ত আফতাব পুনাওয়ালার বিরুদ্ধে তিনহাজার পাতার চার্জশিট তৈরি করেছে দিল্লি পুলিস। চার্জশিটে ১০০ জনেরও বেশি সাক্ষ্যর পাশাপাশি ফরেন্সিক রিপোর্টও পেশ করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, পুলিসকর্মীরা আফতাবের স্বীকারোক্তি, তার নার্কো পরীক্ষার ফলাফল এবং তার ফরেনসিক রিপোর্টের উল্লেখ করেছেন।

আরও পড়ুন, রাজধানী এক্সপ্রেসে 'ভুয়ো বোমাতঙ্ক' ছড়ালেন মদ্যপ IAF অফিসার! গ্রেফতার 

এমনকী এই রিপোর্টগুলি আইনজ্ঞদের  সঙ্গে আলোচনাও করছেন। এছাড়াও ডিএনএ পরীক্ষায় জানা যায়, আফতাব জঙ্গলে যে টুকরোগুলি ফেলেছিল তা শ্রদ্ধার দেহাংশই ছিল। ২০২২ সালের ডিসেম্বরে দিল্লি পুলিস অভিযুক্ত আফতাব ও শ্রদ্ধা ওয়াকারের কথোপকথনের একটি অডিও ক্লিপ পায়। অডিওতে আফতাবকে তার সঙ্গে মারামারি করতে শোনা যায়। পুলিসের মতে, এই অডিও ক্লিপটি মামলার 'বড় প্রমাণ' হতে পারে এবং হত্যার উদ্দেশ্য প্রমাণে সহায়তা করতে পারে। দিল্লির আদালতের নির্দেশে সিবিআইয়ের ফরেন্সিক দল আফতাবের ভয়েস স্যাম্পলও সংগ্রহ করে। অডিও ক্লিপের সঙ্গে এখন ভয়েস স্যাম্পল মিলিয়ে দেখবেন তারা।

খুনের এই নৃশংস ঘটনা সামনে আসে গত বছর শ্রদ্ধার বাবা অভিযোগ দায়ের করলে। গত বছর ১৮ মে দিল্লির মহরৌলিতে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন এই প্রেমিক যুগল। সেখানেই প্রেমিক আফতাব পুনাওয়ালার হাতে খুন হন শ্রদ্ধা ওয়াকার। ৩৫ টুকরো করে কেটে শ্রদ্ধার দেহ ৩০০ লিটারের একটি ফ্রিজে রাখেন আফতাব। পরে তার শরীরের সেই কাটা বিভিন্ন অংশ একে একে নানা জায়গায় ফেলে দেয়।

আফতাব পুনাওয়ালার সঙ্গে শ্রদ্ধার আন্তঃধর্মীয় সম্পর্ক নিয়ে সমস্যা হওয়ায় বাবা বিকাশ ওয়াকারের সঙ্গে তাঁর কোনও যোগাযোগই ছিল না। ডেটিং অ্যাপের মাধ্যমে দেখা হওয়ার পর বেশ কয়েক মাস একসঙ্গে থাকতেন তারা। সূত্রের খবর, আফতাব জানিয়েছেন ঝগড়ার জেরেই রেগে গিয়ে তিনি শ্রদ্ধাকে খুন করেছেন।

আরও পড়ুন, বউ বাপেরবাড়ি থেকে ফিরছে না, রাগে পুরুষাঙ্গ-ই কেটে ফেলল যুবক!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.