Shocking: মন্দিরের বাইরে ঘুমানো দর্শনার্থীদের পিষে দিল গাড়ি... হাড়হিম করা ভিডিয়ো!

হাড়হিম করা এই ভিডিয়ো দেখে শিউরে উঠছে সবাই। ঘটনার পর চম্পট অভিযুক্ত চালককে পুলিস পরে গ্রেফতার করে।

Updated By: Jul 25, 2022, 07:14 PM IST
Shocking: মন্দিরের বাইরে ঘুমানো দর্শনার্থীদের পিষে দিল গাড়ি... হাড়হিম করা ভিডিয়ো!
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিডিটাল ব্যুরো: হাড়হিম করা ভিডিয়ো। মন্দিরের বাইরে রাস্তার ধারে ঘুমিয়েছিলেন সবাই। তখনই দ্রুতগতির একটি গাড়ি এসে পিষে দিল সবাইকে। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে কর্নাটকের কৌপ্পল জেলায়।

কর্নাটকের কৌপ্পল জেলার মুনিরাবাদ থানা এলাকায় ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, একটি মন্দিরের বাইরে ঘুমিয়েছিলেন সবাই। সেইসময়ই একটি টাটা এস গাড়ি দ্রুতগতিতে এসে তাঁদের পিষে দেয়। দ্রুতগতির ধাবমান গাড়িটিকে ছুটে আসতে দেখে, প্রাণ বাঁচাতে তাঁরা কোনওমতে পড়ি কি মরি করে রাস্তা ছেড়ে উঠে সরে যাওয়ার চেষ্টা করে। কিন্তু সাক্ষাৎ যমদূতের মত তাঁদের ঘাড়ে উঠে পড়ে গাড়িটি। 

এই ঘটনায় প্রাণ হারিয়েছেন ৭৫ বছরের এক বৃদ্ধা। নাম তিপন্না। একইসঙ্গে জখম হয়েছেন ওই দলে থাকা ৬ জন সদস্য। সবাই মন্দির দর্শনেই এসেছিলেন। রাত হয়ে যাওয়ার পর তাঁরা মন্দিরের বাইরেই শুয়ে পড়েন। তারপরই ঘটে ভয়ংকর এই ঘটনাটি। হাড়হিম করা এই ভিডিয়ো দেখে শিউরে উঠছে সবাই।

এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে মুনিরাবাদ থানায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। যদিও ঘটনার পর চম্পট দিয়ছিলেন অভিযুক্ত চালক। তবে পরে পুলিস তাঁকে গ্রেফতার করে।

আরও পড়ুন, Dudhsagar Falls: দুধের ভিতরে ট্রেন দেখে তাজ্জব নেটপাড়া, কী ঘটল পশ্চিমঘাট পর্বতে...

Droupadi Murmu First Presidential Speech: রাষ্ট্রপতি হিসেবে তাঁর প্রথম ভাষণে কোন কবির উদ্ধৃতি দিলেন দ্রৌপদী মুর্মু?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.