আতঙ্কের শৈশব! ৮ বছরের শিশুকে গণধর্ষণ ৫ নাবালকের

৮ বছরের শিশুকে গণধর্ষণের অভিযোগ উঠল পুনেতে। অভিযোগ ৬ জন মিলে গণধর্ষণ করে ওই শিশুকে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পুনের মহারাষ্ট্র টাউন এলাকায়। অভিযোগের প্রেক্ষিতে এখনও পর্যন্ত একজনকে গ্রেফতার করেছে পুলিস। বাকিরা পলাতক।

Updated By: Dec 22, 2017, 01:50 PM IST
আতঙ্কের শৈশব! ৮ বছরের শিশুকে গণধর্ষণ ৫ নাবালকের

নিজস্ব প্রতিবেদন : ৮ বছরের শিশুকে গণধর্ষণের অভিযোগ উঠল পুনেতে। অভিযোগ ৬ জন মিলে গণধর্ষণ করে ওই শিশুকে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পুনের মহারাষ্ট্র টাউন এলাকায়। অভিযোগের প্রেক্ষিতে এখনও পর্যন্ত একজনকে গ্রেফতার করেছে পুলিস। বাকিরা পলাতক।

অভিযোগ, চকোলেটের লোভ দেখিয়ে শিশুকে নির্জন জায়গায় নিয়ে যায় অভিযুক্তরা। সেখানেই গণধর্ষণের শিকার হয় সে। আরও অভিযোগ, ঘটনার কথা কাউকে না জানাতে হুমকিও দেওয়া হয় ওই শিশুকে। শিশুটি প্রথমে ঘটনার কথা চেপে গেলেও, পেটে ব্যথা শুরু হলে তাকে হাসপাতালে নিয়ে যায় শিশুটির বাবা। তখনই ডাক্তারকে সব কথা খুলে বলে নির্যাতিতা শিশুটি।

আরও পড়ুন, সাবধান পুরুষ! অতিরিক্ত টিভি দেখা ডেকে আনতে পারে বন্ধ্যাত্ব

পুলিস জানিয়েছে, অভিযুক্তদের ৬ জনের মধ্যে ৫ জনই নাবালক। বয়স ১২ থেকে ১৮ বছরের মধ্যে। অভিযুক্তদের মধ্যে সবচেয়ে বড় ১৯ বছরের তরুণকে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে জেরা করে বাকি অভিযুক্তদের খোঁজ পাওয়ার চেষ্টা চলছে। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, একবার নয়, ওই শিশুকে বেশ কয়েকবার যৌন নির্যাতন করেছে অভিযুক্তরা।

.