Maharashtra | Shiv Sena: বিধায়কের গুন্ডারা মাথায় বন্দুক ঠেকিয়ে তুলে নিয়ে গেল ফিল্ম কোম্পানির মালিককে!

৩৬ বছর বয়সি ওই আক্রান্ত ব্যক্তি মুম্বইয়ের একটি মিউজিক কোম্পানির সিইও। তাঁকে নিজের অফিস থেকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ করা হয়েছে। পরে পুলিস ধাওয়া করে তাকে উদ্ধার করে। পুলিস এফআইআর-এ সুরভে, আদি শক্তি প্রাইভেট লিমিটেড সঙ্গীত সংস্থার মালিক মনোজ মিশ্র এবং কমপক্ষে আরও ১০ জনের নাম করেছে।

Updated By: Aug 10, 2023, 02:48 PM IST
Maharashtra | Shiv Sena: বিধায়কের গুন্ডারা মাথায় বন্দুক ঠেকিয়ে তুলে নিয়ে গেল ফিল্ম কোম্পানির মালিককে!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুলিস জানিয়েছে, শিবসেনা বিধায়ক প্রকাশ সুরভের ছেলে রাজ সুরভের বিরুদ্ধে একজন ব্যবসায়ীকে অপহরণ ও লাঞ্ছনা করার জন্য একটি মামলা দায়ের করা হয়েছে।

৩৬ বছর বয়সি ওই আক্রান্ত ব্যক্তি মুম্বইয়ের একটি মিউজিক কোম্পানির সিইও। তাঁকে নিজের অফিস থেকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ করা হয়েছে। পরে পুলিস ধাওয়া করে তাকে উদ্ধার করে।

পুলিস এফআইআর-এ সুরভে, আদি শক্তি প্রাইভেট লিমিটেড সঙ্গীত সংস্থার মালিক মনোজ মিশ্র এবং কমপক্ষে আরও ১০ জনের নাম করেছে।

আরও পড়ুন: Amit Shah: 'মুখ্যমন্ত্রী সহযোগিতা করছেন, তাই তাঁকে সরানোর কোনও প্রশ্নই নেই' মণিপুর নিয়ে নিশ্চিন্ত অমিত শাহ?

এফআইআর অনুসারে, ভিকটিমকে অপহরণ করে, বিধায়কের অফিসে নিয়ে যাওয়া হয়েছিল এবং বন্দুকের সামনে বসিয়ে নথিতে স্বাক্ষর করতে বাধ্য করা হয়। ঘটনার খবর পেয়ে স্থানীয় পুলিস হস্তক্ষেপ করে ওই ব্যক্তিকে উদ্ধার করে। পরে অপহরণ ও অস্ত্র আইনে মামলা হয়।

পুলিস জানিয়েছে যে অজ্ঞাত ব্যক্তিরা মুম্বইয়ের শহরতলির গোরেগাঁওয়ে চিন্তামণি ক্লাসিক কমপ্লেক্সে ওই সিইও-র অফিসে ঢুকে তাঁকে রাজনৈতিক নেতা এবং অন্য একজন ব্যক্তির নাম করে হুমকি দিয়ে অপহরণ করে। ওই ব্যক্তির সঙ্গে তার আর্থিক বিরোধ ছিল।

আরও পড়ুন: একইসঙ্গে UPSC পরীক্ষা পাস করেছেন এই ভাইবোনেরা, সেই ঘটনা অনুপ্রেরণা জোগাবে আপনাকেও

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ১০-১৫ জনের একটি দল জোর করে একটি অফিসে ঢুকছে, কর্মীদের মারধর করছে এবং একজনকে জোর করে তুলে নিয়ে যাচ্ছে। এরপর অপহরণকারীরা ভিকটিমকে নিয়ে দুটি গাড়িতে করে চলে যায়। অফিসের এক কর্মী সঙ্গে সঙ্গে পুলিস কন্ট্রোল রুমে ফোন করে ঘটনাটি জানান।

পুলিস অবিলম্বে কাজ শুরু করে এবং ধাওয়া করার পরে, উত্তর মুম্বইয়ের দহিসার (পূর্ব) এলাকায় গাড়িটিকে ট্র্যাক করতে সক্ষম হয়।

এই ঘটনায় আট কোটি টাকার ঋণ জড়িত যা আদিশক্তি ফিল্মস নামে একটি ইউটিউব চ্যানেলের মালিককে দেওয়া হয়েছিল। তিনি কনটেন্ট তৈরি করবেন সেই কারণেই এই টাকা দেওয়া হয় বলে জানা গিয়েছে। মালিকের বিরুদ্ধে টাকা ফেরত না দেওয়া এবং এই ঘটনাকে অজুহাত হিসেবে ব্যবহার করে চুক্তি বাতিলের অভিযোগ রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.