খুন হওয়ার পর শিনার মোবাইল থেকে রাহুলকে এসএমএস, আর সম্পর্ক রাখতে চাই না

শিনা বোরা খুনে পিটার মুখার্জির প্রথম পক্ষের ছেলে রাহুলকে ম্যারাথন জেরা মুম্বই পুলিসের। গতরাতের পর আজ সকালে আবার খার থানায় ডেকে জেরা করা হয় তাঁকে। মৃত্যুর দুদিন পরেও শিনার মোবাইল থেকে এসএমএস পেয়েছিলেন তিনি।

Updated By: Aug 27, 2015, 01:23 PM IST
খুন হওয়ার পর শিনার মোবাইল থেকে রাহুলকে এসএমএস, আর সম্পর্ক রাখতে চাই না

ওয়েব ডেস্ক: শিনা বোরা খুনে পিটার মুখার্জির প্রথম পক্ষের ছেলে রাহুলকে ম্যারাথন জেরা মুম্বই পুলিসের। গতরাতের পর আজ সকালে আবার খার থানায় ডেকে জেরা করা হয় তাঁকে। মৃত্যুর দুদিন পরেও শিনার মোবাইল থেকে এসএমএস পেয়েছিলেন তিনি।

২০১২ সালের ২৪ এপ্রিল শিনাকে খুন করা হয়েছিল বলে জেরায় স্বীকার করেছেন তাঁর মা ইন্দ্রাণী। আর এর দিন কয়েক পরেই রাহুলের ফোনে ওই এসএমএস আসে বলে জানিয়েছেন রাহুল।

পুলিসি জেরায় চাঞ্চল্যকর দাবি রাহুলের। মেসেজে জানানো হয় রাহুলের সঙ্গে আর সম্পর্ক রাখতে চান না শিনা। তিনি লস এঞ্জেলেসে চলে যাচ্ছেন।

শিনার নাম ভাঁড়িয়ে তাঁর মৃত্যুর দুদিন পরেই শিনার নম্বর থেকে কেউ এসএমএস করেন বলে অনুমান গোয়েন্দাদের। জানা গিয়েছে শিনার ইমেল অ্যাকাউন্ট থেকে মেলও করা হয় রাহুলকে। এবার কে বা কারা মৃত্যুর পরেও শিনার মোবাইল ও ইমেল ব্যবহার করছিলেন, তার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস। রাহুল মুখার্জিকে অজ্ঞাত জায়গায় নিয়ে গিয়েও জেরা করে মুম্বই পুলিস।

.