শিনা-রাহুলের সম্পর্কই হত্যার অন্যতম মোটিভ, চার্জশিটে জানাল সিবিআই

শিনা-রাহুলের সম্পর্কই যে শিনা হত্যার অন্যতম মোটিভ, চার্জশিটে জানিয়েছে সিবিআই। শিনার উদ্দেশে রাহুলকে পাঠানো ইন্দ্রাণীর দ্বিতীয় পক্ষের মেয়ে বিধির একটি টেক্সট মেসেজ সেই তত্ত্বকেই আরও জোরালো করছে। রাহুলকে জেরা করে সিবিআই জেনেছে, ২০১১ সালের মার্চে রাহুলের মোবাইলে মেসেজ করে সতর্ক করেন বিধি। ইন্দ্রাণী যে রাহুল-শিনার সম্পর্ক মেনে নিতে পারছেন না, তা নিয়েই সতর্কবার্তা পৌছয় রাহুলের মোবাইলে।

Updated By: Nov 21, 2015, 05:50 PM IST
শিনা-রাহুলের সম্পর্কই হত্যার অন্যতম মোটিভ, চার্জশিটে জানাল সিবিআই

ওয়েব ডেস্ক: শিনা-রাহুলের সম্পর্কই যে শিনা হত্যার অন্যতম মোটিভ, চার্জশিটে জানিয়েছে সিবিআই। শিনার উদ্দেশে রাহুলকে পাঠানো ইন্দ্রাণীর দ্বিতীয় পক্ষের মেয়ে বিধির একটি টেক্সট মেসেজ সেই তত্ত্বকেই আরও জোরালো করছে। রাহুলকে জেরা করে সিবিআই জেনেছে, ২০১১ সালের মার্চে রাহুলের মোবাইলে মেসেজ করে সতর্ক করেন বিধি। ইন্দ্রাণী যে রাহুল-শিনার সম্পর্ক মেনে নিতে পারছেন না, তা নিয়েই সতর্কবার্তা পৌছয় রাহুলের মোবাইলে।

শিনাকে উদ্দেশ করে বিধি লেখেন, এই বিষয়টি তাঁদের দুজনের মধ্যেই সীমাবদ্ধ থাকা উচিত। রাহুল এবং শিনার সতর্ক থাকা উচিত, কারণ তাঁর মা বিষয়টি নিয়ে উদ্বিগ্ন। কোনও খারাপ কিছু ঘটতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন বিধি। তিনি সতর্কও করে দেন রাহুল এবং শিনাকে। এই বিষয়টি যদি তাঁরা কাউকে বলেন, তাহলে তিনিও খুন হয়ে যেতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করেন বিধি। তিনি এও আশঙ্কা করেন যে, রাহুল-শিনার সম্পর্ক ভাঙতে চাননি ইন্দ্রাণী, দুজনের একজনকে সরিয়ে দিতে চান।

পিটার মুখার্জির বিরুদ্ধে আনা অভিযোগকে অবমাননাকর বললেন ছেলে রাহুল মুখার্জি। শিনা বোরা হত্যাকাণ্ডে আজ ফের সিবিআই জেরা করে রাহুলকে। বৃহস্পতিবার রাত থেকে গতকাল সকাল পর্যন্ত বারো ঘণ্টা জেরার পর আজ ফের গোয়েন্দারা তাঁকে জিজ্ঞাসাবাদ করেন। দক্ষিণ মুম্বইয়ের সিবিআই অফিসেই  গতকাল রাতে ছিলেন রাহুল। গোয়েন্দাদের কাছে অনুরোধ করেছিলেন সেখানে থাকার।

 আজ সকালে সিবিআই অফিস থেকে বেরনোর সময় তিনি বলেন, তাঁর বাবার বিরুদ্ধে সিবিআই খুনের অভিযোগ এনে অবমাননার কাজ করেছে। রাহুল-শিনার সম্পর্কই যে শিনা হত্যার অন্যতম মোটিভ, ইতিমধ্যেই চার্জশিটে জানিয়েছে সিবিআই। রাহুল-শিনার বিয়ে হলে পরিবারের সমস্ত সম্পত্তি তাঁরাই পেয়ে যাবেন বলে আশঙ্কা তৈরি হয় ইন্দ্রাণীর মনে। ফলে তাঁর দ্বিতীয় পক্ষের মেয়ে বিধি সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন বলে ভয় ছিল ইন্দ্রাণীর। সেই কারণেই তাঁকে খুন করা হয়েছে বলে দাবি সিবিআইয়ের। রাহুল-শিনার সম্পর্কের সমীকরণটি খতিয়ে দেখতেই রাহুলকে আজ ফের জেরা করা হয় বলে সিবিআই সূত্রে খবর। দীর্ঘদিন ধরেই শিনা ইন্দ্রাণীকে ব্ল্যাকমেল করছিলেন বলে জেরায় জানিয়েছিলেন পিটার।  

.