পদ্মাবতী বিতর্কে কেন চুপ মোদী? একহাত নিলেন শত্রুঘ্ন

পদ্মাবতী বিতর্কে কেন মুখে কুলুপ এঁটেছে কেন্দ্রীয় সরকার? কেন চুপ রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী? কেন কিছু বলছেন না তথ্য এবং সম্প্রচার মন্ত্রকের মন্ত্রী স্মৃতি ইরানি? এভাবেই নিজের দলের মন্ত্রীদের বিঁধলেন বিজেপি নেতা শত্রুঘ্ন সিনহা। 'বিহারিবাবু'-র প্রশ্নবাণ থেকে রেহাই পাননি বলিউডের 'শাহেনশা', 'বাদশা' এমনকী 'মিস্টার পারফেকশনিস্ট'-ও। 

Updated By: Nov 23, 2017, 01:54 PM IST
পদ্মাবতী বিতর্কে কেন চুপ মোদী? একহাত নিলেন শত্রুঘ্ন

নিজস্ব প্রতিবেদন: পদ্মাবতী বিতর্কে কেন মুখে কুলুপ এঁটেছে কেন্দ্রীয় সরকার? কেন চুপ রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী? কেন কিছু বলছেন না তথ্য এবং সম্প্রচার মন্ত্রকের মন্ত্রী স্মৃতি ইরানি? এভাবেই নিজের দলের মন্ত্রীদের বিঁধলেন বিজেপি নেতা শত্রুঘ্ন সিনহা। 'বিহারিবাবু'-র প্রশ্নবাণ থেকে রেহাই পাননি বলিউডের 'শাহেনশা', 'বাদশা' এমনকী 'মিস্টার পারফেকশনিস্ট'-ও। 

আরও পড়ুন- সুইমশুটে 'পদ্মাবতী', দাবানল সোশ্যাল মিডিয়ায়!

"মানুষ প্রশ্ন করছে, পদ্মাবতীর মতো জ্বলন্ত বিতর্কে কেন কোনও মন্তব্য নেই কিংবদন্তী অমিতাভ বচ্চনের? কেন চুপ বহুমুখী প্রতিভার মালিক আমির? কোন কথা নেই কেন জনপ্রিয় শাহরুখের মুখে?", টুইট বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহার। একই টুইটে নরেন্দ্র মোদীকে বিঁধে শত্রুঘ্ন বলেন, "এটাই সঠিক সময়! বৈরাগ্য নিয়েছেন প্রধানমন্ত্রী।"     

আরও পড়ুন- বিশ্ববাংলার লোগোতে কালি! গ্রেফতার বিজেপি নেতা

একদিকে যখন 'পদ্মাবতী'-র সমালোচনায় মুখ খুলছেন একের পর এক বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা, তখন ১৮০ ডিগ্রি ঘুরে শত্রুঘ্নের পাল্টা তোপে কিছুটা হলেও ছত্রভঙ্গ গেরুয়া শিবির। যেভাবে এই বিজেপি নেতা প্রধানমন্ত্রীকে নিশানা করেছেন তাতে হতচকিত শাসক শিবিরের অনেকেই। তবে এটাই প্রথমবার নয়। এর আগেও নানা ইস্যুতে দলের বিরুদ্ধেই সরব হতে দেখা গিয়েছে এই 'বিদ্রোহী নেতা'কে।  

আরও পড়ুন- বিশ্ববাংলা-জাগো বাংলা বিতর্কে আদালতের নির্দেশে মকুলের মুখে লাগাম
 
পদ্মাবতী বিতর্কে নিজের অবস্থান স্পষ্ট করে শত্রুঘ্ন সিনহা টুইটে জানান, "সঞ্জয়লীলা বনশালী কথা বলার পরই আমি কথা বলব। আমি চলচ্চিত্র নির্মাতার স্বাধীনতা নিয়ে যেমন কথা বলব, আবার বলব রাজপুতদের সততা এবং বীরত্ব নিয়েও।" 

 

.