চাপ বাড়ছে? সুনন্দা পুস্কর রহস্যমৃত্যু মামলায় আগাম জামিন চাইলেন থারুর

সুনন্দা পুস্কর মৃত্যুর ঘটনায় পুলিসের ৩ হাজার পাতার চার্জশিটে শশী থারুরকেই একমাত্র অভিযুক্ত হিসেবে তুলে ধরা হয়েছে। প্রধান সাক্ষী করা হয়েছে থারুরের পরিচারক নারায়ণ সিংকে

Updated By: Jul 3, 2018, 01:39 PM IST
চাপ বাড়ছে? সুনন্দা পুস্কর রহস্যমৃত্যু মামলায় আগাম জামিন চাইলেন থারুর

নিজস্ব প্রতিবেদন: ক্রমশ চাপ বাড়ছে কংগ্রেস সাংসদ শশী থারুরের উপর। গ্রেফতার এড়াতে এবার তাই দিল্লির আদালতে আগাম জামিন চাইলেন কেরলের সাংসদ।
সুনন্দা পুস্কর রহস্যমৃত্যু মামলায় সম্প্রতি তাঁকে তলব করে দিল্লির একটি আদালত। আগামী ৭ জুলাই প‌র্যন্ত হাজিরার সময়সীমা ধা‌র্য করা হয়েছে। তবে তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া এই মামলাকে 'ভিত্তিহীন' বলে দাবি করলেও গ্রেফতারের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না থারুর।
আরও পড়ুন-রুদ্ধশ্বাস ম্যাচে জাপানকে হারিয়ে শেষ আটে বেলজিয়াম, সামনে ব্রাজিল
কেন তলব করা হয়েছে থারুরকে? দিল্লির আদালতের বক্তব্য, থারুরকে তলব করার মতো উপযুক্ত প্রমাণ আদালতের হাতে রয়েছে। দিল্লির চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সমর বিশাল থারুরের বিরুদ্ধে ওঠা পারিবারিক হিংসা ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন। মামলার শুনানিতে বিচারক সমর বিশাল মন্তব্য করেন, ‘থারুরের বিরুদ্ধে মামলার সব নথি পরীক্ষা করে দেখা হয়েছে। আইনজীবীদের সওয়ালও শুনেছি। পাশাপাশি চার্জশিটেও সুনন্দা পুস্করকে আত্মহত্যায় প্ররোচনা ও তাঁর প্রতি নিষ্ঠুর ব্যবহারের অভিযোগও উঠছে।’
আরও পড়ুন-সোমবার রাতভর বৃষ্টি হবে কলকাতা ও লাগোয়া জেলাগুলিতে
উল্লেখ্য, সুনন্দা পুস্কর মৃত্যুর ঘটনায় পুলিসের ৩ হাজার পাতার চার্জশিটে শশী থারুরকেই একমাত্র অভিযুক্ত হিসেবে তুলে ধরা হয়েছে। প্রধান সাক্ষী করা হয়েছে থারুরের পরিচারক নারায়ণ সিংকে।

 

.