AIIMS ছেড়ে কেন বেসরকারি হাসপাতালে করোনা চিকিৎসা করাচ্ছেন অমিত শাহ! প্রশ্ন ছুড়লেন শশী থরুর

"সাধারণ মানুষকে অনুপ্রাণিত করতে সরকারি সংস্থায় ক্ষমতাশীলদের পৃষ্ঠপোষকতা প্রয়োজন।" করোনা আক্রান্ত হওয়ায় অমিত শাহর বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়ার  বিষয়ে এভাবেই বার্তা দিলেন কংগ্রেস সাংসদ শশী থরুর।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Aug 3, 2020, 05:05 PM IST
AIIMS ছেড়ে কেন বেসরকারি হাসপাতালে করোনা চিকিৎসা করাচ্ছেন অমিত শাহ! প্রশ্ন ছুড়লেন শশী থরুর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: "সাধারণ মানুষকে অনুপ্রাণিত করতে সরকারি সংস্থায় ক্ষমতাশীলদের পৃষ্ঠপোষকতা প্রয়োজন।" করোনা আক্রান্ত হওয়ায় অমিত শাহর বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়ার  বিষয়ে এভাবেই বার্তা দিলেন কংগ্রেস সাংসদ শশী থরুর।

 

টুইটে তিনি লিখেছেন, "সত্যি বিস্ময়কর কেন আমাদের স্বরাষ্ট্রমন্ত্রী এইমসে (AIIMS) না গিয়ে পাশের রাজ্যের বেসরকারি হাসপাতালে গেলেন।" গতকাল বিকেলে টুইট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি এ-ও লিখেছিলেন যে তিনি সুস্থ আছেন কিন্তু চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছেন। গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

আরও পড়ুন: কুলগামে কর্মস্থলে ফেরার পথে জওয়ানকে অপহরণ করল জঙ্গিরা, পুড়িয়ে দিল গাড়ি

আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। গত রাতে করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে কর্নাটকের  মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পার। তাঁরা দুজনও  বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  ৭৭ বছরের ইয়েদুরাপ্পার চিকিৎসা চলছে বেঙ্গালুরুর মণিপাল হাসপাতালে। চৌহানের চিকিৎসা চলছে ভোপালের চিরায়ু হাসপাতালে। অমিত শাহর কোভিড রিপোর্ট পজেটিভ আসার আগেই তিনি বৈঠক সেরেছেন প্রধানমন্ত্রী-সহ একাধিক হেভিওয়েট মন্ত্রী-নেতাদের সঙ্গে। সকলকেই আইসোলেশনে যাওয়ার আর্জি জানিয়েছেন অমিত শাহ।

.