Shankar Mishra: বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করে পলাতক শঙ্কর মিশ্র গ্রেফতার বেঙ্গালুরুতে

তাঁর অবস্থান সম্পর্কে সঠিক তথ্য পাওয়ার পরে তারা বেঙ্গালুরুতে একটি দল পাঠায় দিল্লি পুলিস। ৭১ বছর বয়সী ওই মহিলার এফআইআর ভাইরাল হওয়ার পরে মিশ্র পালিয়ে যান। সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে এবং তাঁর গ্রেফতারির দাবি জানায় বহু মানুষ।

Updated By: Jan 7, 2023, 01:17 PM IST
Shankar Mishra: বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করে পলাতক শঙ্কর মিশ্র গ্রেফতার বেঙ্গালুরুতে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লি পুলিস মুম্বইয়ের বাসিন্দা শঙ্কর মিশ্রকে গ্রেফতার করেছে। তিনি নভেম্বর মাসে এয়ার ইন্ডিয়ার একটি বিমানে মত্ত অবস্থায় একজন বয়স্ক মহিলার উপর প্রস্রাব করেন। বেশ কিছুদিন ধরে তাঁর গতিবিধি ট্র্যাক করার চেষ্টা করার পরে শুক্রবার রাতে কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরু থেকে তাঁকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে বিমানবন্দর অ্যালার্ট জারি করা হয়, তাঁর ফোন ট্রেস করার চেষ্টা করা হয়, তাঁর ডিজিটাল ফুটপ্রিন্ট, এবং ব্যাঙ্ক লেনদেন পর্যবেক্ষণ করেছে পুলিস। দিল্লি পুলিশের শীর্ষ সূত্র মারফত এই খবর জানানো হয়েছে।

তাঁর অবস্থান সম্পর্কে সঠিক তথ্য পাওয়ার পরে তারা বেঙ্গালুরুতে একটি দল পাঠায়। ৭১ বছর বয়সী ওই মহিলার এফআইআর ভাইরাল হওয়ার পরে মিশ্র পালিয়ে যান। সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে এবং তাঁর গ্রেফতারির দাবি জানায় বহু মানুষ।

শঙ্কর মিশ্র তাঁর ফোন বন্ধ করে রাখলেও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে নিজের বন্ধুদের সঙ্গে যোগাযোগ করছিলেন বলে জানিয়েছে পুলিস। এর ফলেই তাঁকে খুঁজে বের করা সহজ হয় বলে জানিয়েছে তারা।

আরও পড়ুন: নিষিদ্ধ হল জইশ-ই-মোহাম্মদের প্রক্সি PAFF; স্বতন্ত্র সন্ত্রাসবাদী এলইটি-র আরবাজ আহমেদ মীর

৩৪ বছর বয়সী মিশ্র, অন্তত এক জায়গায়, তার ক্রেডিট অথবা ডেবিট কার্ডও ব্যবহার করেছিলেন বলে সূত্র মারফত জানা গিয়েছে।

জানা গিয়েছে পুলিসের ডেপুটি কমিশনার (বিমানবন্দর) রবি কুমার সিং বলেছেন, ‘আইজিআই-এর মামলায় অভিযুক্ত শঙ্কর মিশ্রকে দিল্লি পুলিসের একটি দল বেঙ্গালুরু থেকে গ্রেফতার করেছে। তাকে দিল্লিতে নিয়ে আসা হয়েছে এবং মামলার আরও তদন্ত চলছে’৷ অভিযুক্ত বেঙ্গালুরুর সঞ্জয় নগরে তার বোনের বাড়িতে থাকছিলেন। বেঙ্গালুরু পুলিসের এক আধিকারিক জানিয়েছেন, শহর পুলিস তাকে গ্রেফতার করতে দিল্লি পুলিসের দলকে সহায়তা করে।

আরও পড়ুন: Joshimath Sinking Updates: আতঙ্কের যোশীমঠ! বড় ফাটল দেখা দেওয়ায় বন্ধ আউলি রোপওয়ে, স্থগিত চারধাম সড়ক প্রকল্পও...

২৬ নভেম্বর নিউইয়র্ক-দিল্লি এয়ার ইন্ডিয়ার একটি বমানে, শঙ্কর মিশ্র তার প্যান্টের চেন খুলে বিজনেস ক্লাসের একজন বয়স্ক মহিলার গায়ে প্রস্রাব করেন বলে অভিযোগ। পরে তিনি মহিলাকে অনুরোধ করেন যাতে তিনি পুলিসের কাছে রিপোর্ট না করেন। তিনি বলেন এই ঘটনা তাঁর স্ত্রী এবং সন্তানের উপর প্রভাব ফেলবে।

এয়ার ইন্ডিয়ার কাছে ওই মহিলার করা অভিযোগের ভিত্তিতে চার জানুয়ারি দিল্লি পুলিস তাঁর বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করে।

মিশ্রকে আমেরিকান আর্থিক পরিষেবা সংস্থা ওয়েলস ফার্গোর ইন্ডিয়া চ্যাপ্টারের ভাইস-প্রেসিডেন্টের পদ থেকে বরখাস্ত করা হয় বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.