Kalyan Banerjee Mimicry: সংসদের সিঁড়িতে দাঁড়িয়ে তাঁকে মিমিক্রি কল্যাণের, ভিডিয়ো দেখে কী বললেন ধনখড়

Kalyan Banerjee Mimicry:  বিজেপির তরফে কল্যাণের ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে লেখা হয়েছে, গোটা যদি ভেবে থাকে বিরোধী সাংসদের কেন সাসপেন্ড করা হয়েছে তাহলে এটাই হল তার কারণ

Updated By: Dec 19, 2023, 05:48 PM IST
Kalyan Banerjee Mimicry: সংসদের সিঁড়িতে দাঁড়িয়ে তাঁকে মিমিক্রি কল্যাণের, ভিডিয়ো দেখে কী বললেন ধনখড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সংসদের বেনজির পদক্ষেপে রাজ্যসভা ও লোকসভা থেকে বরখাস্ত ১৪১ বিরোধী সাংসদ। এনিয়ে ক্ষোভ প্রকাশের পাশাপাশি রাজ্যসভার চেয়ারম্যানকে বিচিত্র অঙ্গভঙ্গীতে নকল করে কটাক্ষ করেছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তবে বেজায় ক্ষুব্ধ চেয়ারম্যান জগদীপ ধনখড়।

আরও পড়ুন-সংসদে বরখাস্ত ১৪১ বিরোধী সাংসদ! বেনজির পদক্ষেপে 'স্বৈরাচার' বিতর্ক

মঙ্গলবার সংসদের সিঁড়িতে দেখা গেল অভিনব দৃশ্য। বিরোধী সাংসদরা বসে রয়েছেন। আর তাদের মধ্যে দাঁড়িয়ে ধনখড়কে নকল করে অনেক কিছুই বলছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সেই দৃশ্য মোবাইলে রেকর্ড করছেন রাহুল গান্ধী। কল্যাণের কথা শুনে প্রবল হাসিতে ফেটে পড়ছেন বিরোধী সাংসদরা। কল্যাণের ওই ভিডিয়ো সম্পর্কে জগদীপ ধনখড় বলেছেন, ওই ভিডিয়ো লজ্জাজনক ও গ্রহণযোগ্য নয়।

ওই ভিডিওতে কল্য়াণকে বলতে শোনা গিয়েছে, দেখুন আমি এত লম্বা। তারপরেও আমার মেরুদন্ড খাড়া। এরপরই ধনখড়ের বাচন ও অঙ্গভঙ্গী নকল করে দেখান কল্যাণ। ওই ভিডিয়ো দেখে ক্ষোভ প্রকাশ করেছেন ধনখড়। তিনি বলেন, চেয়ারম্যানের মিমিক্রি করা, স্পিকারের নকল করা অত্যন্ত বিরক্তিকর ও লজ্জাজনক। এমন আচরণ গ্রহণযোগ্য নয়।

বিজেপির তরফে কল্যাণের ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে লেখা হয়েছে, গোটা যদি ভেবে থাকে বিরোধী সাংসদের কেন সাসপেন্ড করা হয়েছে তাহলে এটাই হল তার কারণ। কল্যাণ বন্দ্যোপাধ্যায় রাজ্যসভার সাংসদকে নকল করেছেন আর রাহুল গান্ধী তাতে উত্সাহ দিচ্ছেন। এটা থেকেই বোঝা যায় বিরোধীরা সংসদে কতটা বেপরোয়া।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.