'মহিলারা মোটরবাইক চালালে পুড়িয়ে মারব!'

ক্রমশ অশান্ত হচ্ছে কাশ্মীর। হিজবুল মুজাহিদিন ও লস্কর-ই তৈবার পক্ষ থেকে শহরের বিভিন্ন জায়গায় পোস্টার মারা হয়েছে। সেই সঙ্গে আরও কিছু ভুঁইফোঁড় সংগঠনও সেখানে আন্দোলনের নামে মাথাচারা দিয়ে উঠেছে। তাদের পক্ষ থেকে ভয়ঙ্কর হুমকি দেওয়া হয়েছে। বলা হয়েছে, কাশ্মীর উপত্যকায় কোথাও মহিলাদের স্কুটি বা কোনও রকম টু'হুইলার চালাতে দেখা গেলে তাদের পুড়িয়ে মারা হবে। এই হুমকির স্বপক্ষে কিছু কিছু জায়গায় পোস্টারিংও করা হয়েছে।

Updated By: Jul 31, 2016, 04:14 PM IST
'মহিলারা মোটরবাইক চালালে পুড়িয়ে মারব!'

ওযেব ডেস্ক : ক্রমশ অশান্ত হচ্ছে কাশ্মীর। হিজবুল মুজাহিদিন ও লস্কর-ই তৈবার পক্ষ থেকে শহরের বিভিন্ন জায়গায় পোস্টার মারা হয়েছে। সেই সঙ্গে আরও কিছু ভুঁইফোঁড় সংগঠনও সেখানে আন্দোলনের নামে মাথাচারা দিয়ে উঠেছে। তাদের পক্ষ থেকে ভয়ঙ্কর হুমকি দেওয়া হয়েছে। বলা হয়েছে, কাশ্মীর উপত্যকায় কোথাও মহিলাদের স্কুটি বা কোনও রকম টু'হুইলার চালাতে দেখা গেলে তাদের পুড়িয়ে মারা হবে। এই হুমকির স্বপক্ষে কিছু কিছু জায়গায় পোস্টারিংও করা হয়েছে।

আরও পড়ুন- জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ করল সেনা

গত প্রায় একমাস ধরে জম্মু ও কাশ্মীরে বিচ্ছিন্নতাবাদী শক্তি মাথাচারা দিয়ে উঠেছে। আর তার জেরে অশান্ত হয়ে উঠেছে উপত্যকা। ইতিমধ্যেই মৃত্যু হয়েছে ২৯ জনের। জেহাদের নামে চলছে প্রচার। এদিকে, পরিস্থিতি সামলাতে এবং শান্তি ফেরাতে পুলিসের পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।

.