কলেজ ছাত্রীদের লক্ষ্য করে 'বীর্যভর্তি' বেলুন ছুড়েছিলেন এক তরুণী

কীভাবে বেলুনে বীর্য ভরা সম্ভব? প্রশ্ন তুললেন এক চিকিত্সক। 

Updated By: Mar 2, 2018, 07:18 PM IST
কলেজ ছাত্রীদের লক্ষ্য করে 'বীর্যভর্তি' বেলুন ছুড়েছিলেন এক তরুণী

নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে কলেজ ছাত্রীদের লক্ষ্য করে 'বীর্যভর্তি' বেলুন ছুড়েছে এক তরুণী। তিনি দিল্লির অমর কলোনির বাসিন্দা বলে জানা গিয়েছে। ছাত্রীদের কাছে লিখিত ক্ষমাপ্রার্থনা দিয়েছে তরুণীর পরিবার।   

অমর কলোনিতে তাঁকে লক্ষ্য করে বীর্যভর্তি বেলুন ছোড়া হয় হলে অভিযোগ করেন দিল্লির লেডি শ্রী রাম কলেজ কয়েকজন ছাত্রী। অভিযোগ, রাস্তার ধারে একটি আবাসন থেকে ছাত্রীকে লক্ষ্য করে বীর্যভর্তি বেলুন ছোড়া হয়েছিল। দিল্লির সদর দফতরের সামনে বিক্ষোভ দেখান জেসাস অ্যান্ড মেরি কলেজের শিক্ষক-শিক্ষিকা ও পড়ুয়ারা। তদন্তে নেমে পুলিস জানতে পারে ঘটনায় জড়িত এক তরুণী। বেলুনে ভরা হয়েছিল আটাজাতীয় পদার্থ। ছাত্রীদের কাছে লিখিত ক্ষমাপ্রার্থনা করেছেন ওই তরুণীর পরিবার। 

আরও পড়ুন- হোলির দিনে যুবককে ৫০ বার কোপাল দুষ্কৃতীরা, ধরা পড়ল সিসিটিভিতে

বীর্যভরা বেলুন নিয়ে হইচই শুরু হওয়ার পরই টুইটারে সরব হন অনেকে। রাস্তায় নেমে বিক্ষোভও দেখায় একদল পড়ুয়া। তবে বেলুনে কীভাবে বীর্য ভরা সম্ভব? তা নিয়ে টুইটারে প্রশ্ন তুলে দিয়েছেন এক চিকিত্সক। তাঁর দাবি, ''একবার ৫ মিলিলিটার বীর্য নিক্ষেপ করতে পারেন একজন পুরুষ। খোলা আবহাওয়া ৫ মিনিটে তা শুকিয়ে যায়। নাইট্রোজেনের দ্রবণে বীর্য সংরক্ষণ করা হয়। বেলুনে সেই দ্রবণ রাখা সম্ভব নয়। পুরুষদের কাছে বীর্য নিক্ষেপের শ্যাম্পেন বোতল নেই।''     

চিকিত্সকের এই যুক্তির পরই টুইটারে সরব হন নেটিজেনরা। অনেকেরই অভিযোগ, গোটা বিষয়টি একটি গুজব। হোলির আগে ইচ্ছে করেই কি গুজব রটানো হয়েছিল? উঠছে প্রশ্ন।  

আরও পড়ুন-  হোলির দিনে যুবককে ৫০ বার কোপাল দুষ্কৃতীরা, ধরা পড়ল সিসিটিভিতে

.