এ বারও জামিন পেলেন না আসারাম

Updated By: Aug 19, 2014, 03:27 PM IST
এ বারও জামিন পেলেন না আসারাম

ওয়েব ডেস্ক:

শরীর খারাপ তাই জামিন চেয়েছিলেন, কিন্তু এখনই আসারাম বাপুর জেল থেকে বেরনো হচ্ছে না। 23 সেপ্টেম্বরের মধ্যে মেডিক্যাল বোর্ডের কাছে ধর্ষণে অভিযুক্ত আসারামের শারীরিক অবস্থার ব্যাপারে রিপোর্ট চেয়ে পাঠাল সুপ্রিম কোর্ট। তারপরই স্বঘোষিত গডম্যানের জামিনের বিষয়ে রায় দেবে শীর্ষ আদালত।

গত বছর সেপ্টেম্বর থেকে আসারাম জেলে রয়েছেন, সেক্ষেত্রে টানা এক বছর শ্রীঘরে কাটানো হয়ে যেতে চলেছে স্বঘোষিত গডম্যানের।

আশ্রমের বন্ধ ঘরে কিশোরীকে যৌন নিপীড়ন করার মত অভিযোগে অভিযুক্ত আসারামকে জেল থেকে ছাড়াতে `সাম-দাম-দণ্ড` কোনও চেষ্টাই বাকি রাখেনি বাবার চ্যালারা। ঘটনার তদন্তে থাকা যোধপুরের ডেপুটি পুলিস কমিশনর এপি লাম্বাকে হুমকি চিঠি দেওয়া হয়েছিল। চিঠি যে বাপুর চ্যালারাই পাঠিয়েছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই লাম্বার। উত্তর প্রদেশ থেকে ফাক্সটি এসেছিল বলে পুলিসের তরফে জানানো হয়েছে।
এখানেই শেষ নয়। আসারামের `ভবের খেলার কিত্তি` ধামা চাপা দিতে পুলিস কর্তাদের ঘুষ দেওয়ারও অভিযোগ উঠেছে। বাপুর বিরুদ্ধে হুলিয়া জারি হওয়ার পর ভোপাল বিমানবন্দরে সাঙ্গপাঙ্গরা সাংবাদিকদের ওপর হামলা চালায়। উদ্দেশ্য ছিল সংবাদমাধ্যমে আসারামের বিরুদ্ধে তৈরি হওয়া দেশব্যাপী ক্ষোভে লাগাম পড়ানো।

যদিও যোগগুরুর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই অস্বীকার করেছেন আসারাম। কিশোরীর সঙ্গে এক ঘণ্টা একান্তে সময় কাটানোর কথা মেনে নেননি বাপু।

 

.