রাজীবের মতোই স্বপ্নাকে বিয়ে করুক রাহুল, কুরুচিকর মন্তব্য বিজেপি বিধায়কের

 শনিবার রাতে নৃত্যশিল্পী তথা বিগ বসের প্রতিযোগী স্বপ্না চৌধরিকে রাজনীতির আঙিনায় নিয়ে আসে কংগ্রেস। আগেই তাঁকে নিয়ে চলছিল জোর জল্পনা

Updated By: Mar 24, 2019, 03:27 PM IST
রাজীবের মতোই স্বপ্নাকে বিয়ে করুক রাহুল, কুরুচিকর মন্তব্য বিজেপি বিধায়কের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শনিবার কংগ্রেসে যোগ দেন বিগবস প্রতিযোগী স্বপ্না চৌধরি। আর আজ থেকেই শুরু হয়ে যায় তাঁকে ঘিরে কুরুচিকর মন্তব্য। ইউপিএ চেয়ারপার্সন সনিয়া গান্ধীর সঙ্গে স্বপ্নাকে তুলনা করে উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং বলেন, স্বপ্নার মতো সনিয়া গান্ধীও ছিলেন ড্যান্সার। তাঁর বিস্ফোরক মন্তব্য, রাজীব গান্ধীর পথে পা বাড়াচ্ছেন রাহুল গান্ধী। স্বপ্নাকে বিয়ে করার পরামর্শ দেন সুরেন্দ্র সিং।

সুরেন্দ্র বলেন, স্বপ্নার মতো ইতালিতে এই জীবিকায় ছিলেন সনিয়াও। তাই স্বপ্নাকে বিয়ে করে পরিবারের ঐতিহ্য বজায় রাখা উচিত রাহুলের। পাশাপাশি সুরেন্দ্রর মন্তব্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মতো ‘চরিত্রবান’ ও ‘সত্’ নেতার বিরুদ্ধে ড্যান্সারদের ভোটে লড়া মানুষ মেনে নেবে না। রাজনীতিতে বিশ্বাস হারিয়ে, নৃত্যশিল্পীদের উপর ভরসা করছে রাহুল।

আরও পড়ুন- অস্ত্রবিরতি লঙ্ঘন পাকিস্তানের, ফের সীমান্তে জওয়ানের মৃত্যু

বিজেপির এই বিধায়কই সম্প্রতি মায়াবতীকে নিয়েও কুরুচিকর মন্তব্য করেন। তিনি বলেন, মায়াবতী প্রতি দিন চুলে কলপ, মুখে ফেসিয়াল করেন। তাঁর প্রধানমন্ত্রীর সম্পর্কে বলার অধিকার নেই। ‘চৌকিদার’ ও ‘চাওয়ালা’ নিয়ে নরেন্দ্র মোদীকে কটাক্ষ করেছিলেন মায়াবতী।

উল্লেখ্য, শনিবার রাতে নৃত্যশিল্পী তথা বিগ বসের প্রতিযোগী স্বপ্না চৌধরিকে রাজনীতির আঙিনায় নিয়ে আসে কংগ্রেস। আগেই তাঁকে নিয়ে চলছিল জোর জল্পনা। মথুরা কেন্দ্রে অভিনেত্রী তথা দু’বারের সাংসদ হেমা মালিনীর বিরুদ্ধে স্বপ্নাকে দাঁড় করাতে পারে কংগ্রেস। হরিয়ানার জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্নাকে মথুরায় দাঁড় করানো নিয়ে যদিও কংগ্রেসের তরফে কিছু বলা হয়নি। স্বপ্না চৌধরির সঙ্গে দেখা করেন কংগ্রেসের জেনারেল সচিব পদে সদ্য নিযুক্ত প্রিয়ঙ্কা গান্ধী বঢরা। আজ রাতে কংগ্রেস অষ্টম প্রার্থী তালিকা প্রকাশ করায় স্বপ্নার মথুরায় লড়ার স্বপ্ন কার্যত শেষ। ওই কেন্দ্র থেকে কংগ্রেস নেতা মহেশ পাঠককে দাঁড় করানো হয়েছে।

যদিও ওয়াকিবহাল মনে করছে, স্বপ্নার জন্য শেষ মুহূর্তে কেন্দ্র বদলাতে পারে কংগ্রেস। সেলিব্রিটি হেমাকে সয়ানে-সয়ানে টক্কর দেওয়ার ক্ষমতা রয়েছে হরিয়ানার এই শিল্পী। বিগ বস নাম লিখিয়ে স্বপ্নার জনপ্রিয়তা এখন তুঙ্গে। কংগ্রেস নেতা রাজ বব্বরের জন্য মুরাদাবাদ কেন্দ্র ঘোষণা করা হয়েছিল পরে ওই কেন্দ্রে প্রার্থী করা হয় কবি ইমরান প্রতাপগঢ়ী। তাই স্বপ্নার ক্ষেত্রেও যে একই ঘটনা ঘটবে না, এ কথা হলফ করে বলা যাচ্ছে না।       

.