আমার ও আমার পরিবারের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণ হলে রাজনীতি ছেড়ে দেব: রাজনাথ

''অভিযোগ প্রমাণিত হলে রাজনীতি ছেড়ে দেবো'', এমন কথাই বললনে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী তথা বর্ষীয়াণ ভারতীয় জনতা পার্টি নেতা রাজনাথ সিং। তাঁর বা তাঁর পরিবারের বিরুদ্ধে ওঠা অভিযোগের একটিও প্রমাণিত হলে রাজনীতি থেকে সন্ন্যাস নেবেন রাজনাথ। স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, ""আমার ও আমার পরিবারের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণিত হলে আমি রাজনীতি ছেড়ে দেব।''

Updated By: Aug 27, 2014, 03:29 PM IST
আমার ও আমার পরিবারের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণ হলে রাজনীতি ছেড়ে দেব: রাজনাথ

নয়াদিল্লি: ''অভিযোগ প্রমাণিত হলে রাজনীতি ছেড়ে দেবো'', এমন কথাই বললনে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী তথা বর্ষীয়াণ ভারতীয় জনতা পার্টি নেতা রাজনাথ সিং। তাঁর বা তাঁর পরিবারের বিরুদ্ধে ওঠা অভিযোগের একটিও প্রমাণিত হলে রাজনীতি থেকে সন্ন্যাস নেবেন রাজনাথ। স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, ""আমার ও আমার পরিবারের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণিত হলে আমি রাজনীতি ছেড়ে দেব।''

গত দু'সপ্তাহ ধরে বিজেপির অন্দরে চলতে থাকা টানাপোড়েনের নতুন মোর নিল বুধবার। বিজেপির একাংশ রাজনাথ পুত্র পঙ্কজ সিংয়ের বিরুদ্ধে নানা অভিযোগ তুলছেন। যা তাঁর পরিবারের সম্মানহানী করেছে বলে মনে করেন স্বরাষ্ট্র মন্ত্রী।

রাজনাথ ঘনিষ্টদের মতে ছেলের বিরুদ্ধে দলের অন্দরেই যে সব কথা রটতে শুরু করেছে, তাতে বেশ ক্ষুব্ধ রাজনাথ সিং। উত্তর প্রদেশ উপ নির্মাচনে রাজনাথ পুত্র পঙ্কজকে টিকিট না দেওয়ার পর থেকে জল্পনা জোড়াল হয়। সিং পুত্র বিজেপির টিকিটে লড়ুন এমনটা চাননা খোদ নরেন্দ্র মোদী।

এবিষয়ে রাজনাথ বলেন, ""আমি প্রধানমন্ত্রী ও বিজপি সভাপতি অমিত শাহর সঙ্গে কথা বলেছি। তাঁরা এই বিষয়ে আশ্চর্য হয়েছেন।'' প্রাক্তন বিজেপি সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলে মন্তব্য করেছে প্রধানমন্ত্রী দফতরও।

 

.