ঋণ নিয়েছি ঠিকই তবে শোধ করছি না একথা ভুল : রোটোম্যাক কর্তা

সোমবার তাঁর কানপুরের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। তাঁর স্ত্রী ও পুত্রকে আটক করে জেরা করা হচ্ছে বলে সূত্রের খবর। তবে সংবাদ সংস্থা পিটিআইয়ের দাবি, কাউকেই এখনও অবধি গ্রেফতার করা হয়নি

Updated By: Feb 19, 2018, 01:11 PM IST
ঋণ নিয়েছি ঠিকই তবে শোধ করছি না একথা ভুল : রোটোম্যাক কর্তা

নিজস্ব প্রতিবেদন: সিবিআইয়ের তল্লাশি, স্ত্রী-পুত্রকে আটক করার মধ্যেই প্রকাশ্যে এলেন রোটোম্যাক কর্তা। সংবাদ সংবাদ সংস্থা এএনআইয়ের খবর, রোটোম্যাক কর্তা বিক্রম কোঠারি জানিয়েছেন ‘হ্যাঁ, ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছি। কিন্তু সেই ঋণ আমি শোধ করিনি এমন কথা সম্পূর্ণ মিথ্যে। আমি কানপুরেই রয়েছি। কোথাও পালাচ্ছি না।’

আরও পড়ুন-ইউনিয়নের চাপে টোটো চালাতে না পেরে আত্মঘাতী টোটো চালক

উল্লেখ্য, নীরব মোদীর ১১,৩৬০ কোটি টাকা কেলেঙ্কারির মধ্যেই আরও একটি জালিয়াতি প্রকাশ্যে চলে আসে। অভি‌যোগ ওঠে, দেশের ৫ রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক থেকে ৮০০ কোটি টাকা ঋণ নিয়ে বেপাত্তা হয়েছেন রোটোম্যাক পেন সংস্থার চেয়ারম্যান ও এমডি বিক্রম কোঠারি। 

সোমবার তাঁর কানপুরের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। তাঁর স্ত্রী ও পুত্রকে আটক করে জেরা করা হচ্ছে বলে সূত্রের খবর। তবে সংবাদ সংস্থা পিটিআইয়ের দাবি, কাউকেই এখনও অবধি গ্রেফতার করা হয়নি।

কানপুরের এই প্রসিদ্ধ পেন প্রস্তুতকারক সংস্থা ৫টি ব্যাঙ্ক থেকে মোট ৮০০ কোটি টাকা ঋণ নেন। সেই ঋণের সুদ বা আসল কোনওটাই শোধ করেননি তিনি, এমনটাই অভিযোগ। সূত্রের খবর, নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে মুম্বইয়ে ইউনিয়ন ব্যাঙ্কের একটি শাখা থেকে ৪৮৫ কোটি টাকা ঋণ দেওয়া হয় কোঠারিকে। পাশাপাশি একইভাবে নিয়ম ভেঙে কলকাতায় এলাহাবাদ ব্যাঙ্কের একটি শাখা কোঠারিকে ৩৫২ কোটি টাকা ঋণ দেয়।

.