টিভির বিতর্ক সভায় লালুর মান রক্ষা করতে না পারায় 'প্রাণ সংশয়ে' আরজেডি কর্মী

অপরাধ টিভি চ্যানেলের বিতর্কে লালুপ্রসাদ যাদবকে 'রক্ষা করতে অসফল হওয়া'। আর তাই জীবন সংশয়ে ভুগছেন গত ৩০ বছর ধরে রাষ্ট্রীয় জনতা দলের 'একনিষ্ঠ কর্মী' সনজ যাদব। কিন্তু হঠাত্ জীবন্ন বিপন্ন হওয়ার মতো কী এমন ঘটল?

Updated By: Jun 26, 2017, 02:56 PM IST
টিভির বিতর্ক সভায় লালুর মান রক্ষা করতে না পারায় 'প্রাণ সংশয়ে' আরজেডি কর্মী

ওয়েব ডেস্ক: অপরাধ টিভি চ্যানেলের বিতর্কে লালুপ্রসাদ যাদবকে 'রক্ষা করতে অসফল হওয়া'। আর তাই জীবন সংশয়ে ভুগছেন গত ৩০ বছর ধরে রাষ্ট্রীয় জনতা দলের 'একনিষ্ঠ কর্মী' সনজ যাদব। কিন্তু হঠাত্ জীবন্ন বিপন্ন হওয়ার মতো কী এমন ঘটল?

কয়েকদিন আগে, একটি টিভি চ্যানেলের বিতর্কে অংশ নেন সনজ যাদব। বিতর্কের বিষয় ছিল, যাদব কুলপতি লালুর বিরুদ্ধে দুর্নীতি ও বেনামি সম্পত্তি হস্তান্তরের অভিযোগ। কিন্তু অন্যান্য তার্কিকদের তুলনায় সেদিন বেশ 'দুর্বল' ছিল সনজের যুক্তি ও বক্তব্য। ফলে মনে করা হয়েছে, তিনি আরজেডি প্রাধানের হয়ে মোটেই ভাল সওয়াল করতে পারেননি। আর তাই গত শুক্রবার ইফতার পার্টিতে তিনি লালুপুত্র তেজপ্রতাপের দ্বারা প্রথমে মৌখিকভাবে অপমানিত হন এবং পরে শারীরিকভাবে আহত হন, এমনটাই অভিযোগ। এরপরেই প্রকাশ্যে সনজ যাদব বলেন যে, তিনি গত ত্রিশ বছর ধরে একনিষ্ঠভাবে দলের সৈনিক হিসাবে কাজ করে যাচ্ছেন, অথচ তাঁর কপালেই জুটল এমন অসম্মান এবং তিনি এখন প্রাণ সংশয়ে ভুগছেন।

কোথা থেকে প্রাণঘাতী আঘাত আসতে পারে সেবিষয়ে সনজের ইঙ্গিত স্পষ্ট। তবে রাজনৈতিক মহলের একাংশ মনে করছে, সনজের এমন প্রতিক্রিয়া এবং পূর্ববর্তী ঘটনা থেকেই স্পষ্ট দলের বর্তমান অবস্থা। তাঁদের মতে, পশুখাদ্য কেলেঙ্কারির পর বেনামি সম্পত্তি মামলায় যাদব পরিবারের গায়ে কালি লাগায় রীতিমতো বেকায়দায় আরজেডি। তার ফলেই এমন 'ভুল' প্রকাশ্যে চলে আসছে। (আরও পড়ুন- গ্রেফতার পুলিসের বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ তোলা রামপুরের যুবতী)

.