Lucknow: ছাড় নেই IAS অফিসারের স্ত্রীরও! চার দিন ঘরে আটকে নাগাড়ে দেহ-ভোগ, ভিলেন ছেলেই...

Lucknow: সৎ ছেলের বিরুদ্ধে ভয়ংকর অভিযোগ তোলেন অবসরপ্রাপ্ত IAS অফিসারের স্ত্রীর। ছেলে এবং তার বন্ধুরা মিলে ধর্ষণ করেছে বলে অভিযোগ ওই মহিলার। 

Updated By: Jul 10, 2024, 07:26 PM IST
Lucknow: ছাড় নেই IAS অফিসারের স্ত্রীরও! চার দিন ঘরে আটকে নাগাড়ে দেহ-ভোগ, ভিলেন ছেলেই...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সৎ ছেলের বিরুদ্ধে ভয়ংকর অভিযোগ তোলেন অবসরপ্রাপ্ত IAS অফিসারের স্ত্রীর। ছেলে এবং তার বন্ধুরা মিলে ধর্ষণ করেছে বলে অভিযোগ ওই মহিলার। এমনকি ঘটনাটি ঘটে, তাদেরই জম্মু-কাশ্মীরের বাড়িতে। 

মঙ্গলবার, ওই নির্যাতিতা উত্তরপ্রদেশের গাজিপুর পুলিসের কাছে মামলা দায়ের করেন। তিনি জানান, তাঁকে বাড়িতে ঘরবন্দি করে রাখা হয়েছিল। তাঁকে হুমকি দিয়ে লেখানো হয় যে, তিনি তাঁর স্বামী এবং সৎ ছেলের বিরুদ্ধে কোনও অভিযোগ করবেন না। জানা গিয়েছে, ওই মহিলার বাবা-মা নেই। ২০২০ সালে তিনি অবসরপ্রাপ্ত IAS অফিসারকে জম্মু-কাশ্মীরে বিয়ে করেন। 

নির্যাতিতা আরও অভিযোগ করেন যে, স্বামীর প্রথম স্ত্রী, ছেলে, মেয়ে এবং বাড়ির অন্য সদস্যরা তাঁর উপর অত্যাচার করত। পণের জন্য তাঁকে হয়রানির শিকার হতে হত। তিনি বলেন, 'বছরের পর বছর ধরে হয়রানি বেড়েছে। আমাকে ১১-১৪ এপ্রিল পর্যন্ত ঘরবন্দি করে রাখা হয়েছিল। এমনকি আমাকে খেতে পর্যন্ত দেওয়া হয়নি। আমার স্বামীর ছেলে আমার ফোন কেড়ে নেয়। তারপরে সে তার বন্ধুদের আমাকে ধর্ষণ করে। অনেক কাকুতি মিনতির পর তারা আমাকে ছেড়ে দিতে রাজি হয়।'

আরও পড়ুন:Worli BMW Hit and Run Case: BMW চাপা দিয়ে মহিলাকে খুন মদ্যপ নেতা-পুত্রের! 'শাস্তি' পেলেন প্রভাবশালী বাবা...

ওই মহিলা আরও জানায়, পরে অভিযুক্ত তাঁকে কাশ্মীর থেকে লখনউতে নিয়ে আসে। পুলিসের কাছে সে যদি যায়, তাহলে তাঁকে মেরে ফেলবে হুমকি দেয়। কিন্তু তিনি মনে সাহস জুগিয়ে অভিযোগ দায়ের করেন। নর্থ জোনের ডেপুটি কমিশনার অফ পুলিস, অভিজিৎ শঙ্কর জানিয়েছেন, মহিলার অভিযোগের ভিত্তিতে এফআইআর নথিভুক্ত করা হয়েছে। তদন্ত চলছে।

কিছুদিন আগেই, ১০ বছরের নাবালিকাকে প্রথমে অপহরণ। তারপর সেই ১০ বছরের নাবালিকাকে গণধর্ষণ! গণধর্ষণ করে ১০ জন মিলে। আর তার জেরে গর্ভবতী হয়ে পড়ে ১০ বছরের ওই নাবালিকা!

চরম ন্যক্কারজনক এই ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। অভিযুক্ত ১০ জনকেই গ্রেফতার করেছে পুলিস। অভিযোগ, অপহরণের পর অভিযুক্তরা ওই নাবালিকাকে জোর করে মাদক মেশানো পানীয় খাওয়ায়। মাদক মেশানো খাইয়ে তাকে বেহুঁশ করে দেয়। তারপরই তার সঙ্গে কুকর্ম করে। ১০ জন মিলে গণধর্ষণ করে ১০ বছরের নাবালিকাকে। 

অভিযুক্তদের প্রত্যেকেরই বয়স ২৩ থেকে ৩০ বছরের মধ্যে। অভিযুক্তদের মধ্যে কেউ গাড়িচালক, কেউ এসিপিসি কর্মী, কেউ লেবার, কেউ পুরকর্মী, কেউ ক্যান্টিন কর্মী, কেউ ডেলিভারি বয়, কেউ জল সাপ্লায়ার, কেউ সাফাইকর্মী কেউ চা-বিক্রেতা। ২৫ জুন তারা ওই নাবালিকাকে কাচ্চিগুডা থেকে অপহরণ করে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.