অভিযোগকারিণীর হলফনামার প্রতিলিপি চাইলেও দেয়নি সুপ্রিম কোর্ট, অভিযোগ অশোক গাঙ্গুলির

Retired Supreme Court judge Ashok Ganguly, indicted for sexual harassment of a woman law intern, on Friday refused to comment on demands for his removal from the post of chairman of West Bengal Human Rights Commission (WBHRC) in Parliament. "I will not say anything about this," Justice Ganguly said when asked for his reaction on the uproar in both the houses of Parliament demanding his removal.

Updated By: Dec 20, 2013, 11:06 AM IST

অভিযোগকারিণীর হলফনামার প্রতিলিপি চাইলেও তাঁকে তা দেয়নি সুপ্রিম কোর্ট। অভিযোগ করলেন মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অশোক গাঙ্গুলি। তাঁর দাবি, হলফনামা এক ঝলক দেখার পরই তাঁকে উত্তর দিতে হয়েছে। বৃহস্পতিবার এই অভিযোগ করে অশোকবাবু বলেন, মানুষ নিজেই এই ঘটনায় মতামত গ্রহণ করবেন।

তাঁর বিরুদ্ধে ল ইন্টার্নের অভিযোগে সরগরম দেশ এবং রাজ্য। পদত্যাগের দাবিতে সরব সাংসদ, আইনজীবীদের একাংশ। সোচ্চার মহিলা সংগঠনগুলিও। এই অবস্থায় সাংবাদিক দেখলেই এড়িয়ে যাচ্ছেন অশোক গাঙ্গুলি। কিন্তু বৃহস্পতিবার সেই সংবাদ মাধ্যমের কাছেই অভিযোগ করে বললেন, অভিযোগকারিণীর হলফনামার প্রতিলিপি চাইলেও তাঁকে তা দেওয়া হয়নি। তাঁর দাবি, হলফনামা এক ঝলক দেখার পরই তাঁকে উত্তর দিতে হয়েছে।

তাঁর জীবনে এমন ঘটনা যে ঘটতে পারে, তা কল্পনাও করেননি তিনি। মানুষই এই ঘটনায় মতামত গ্রহণ করবে, এমনটাই আশা অশোকবাবুর।

.