'ললিতেয়' ইস্যুতে বিরোধীদের ঝড়, দফায় দফায় মুলতুবি বাদল অধিবেশনের প্রথম দিন

ললিতগেট নিয়ে ঝড় উঠল বাদল অধিবেশনের প্রথম দিনেই। দফায় দফায় মুলতুবি হয়ে গেল রাজ্যসভার বাদল অধিবেশন। আজ অধিবেশন শুরুর পরেই ললিত মোদী ইস্যুতে শাসক দলকে চেপে ধরে বিরোধীরা। জোট বেঁধে হইচই শুরু করে দেন বিরোধী সাংসদরা। ওয়েলে নেমে বিক্ষোভও দেখাতে থাকেন তাঁরা। সুষমা স্বরাজের পদত্যাগ চেয়ে ব্যানার তুলে ধরেন কংগ্রেস সাংসদ হনুমন্ত রাও।

Updated By: Jul 21, 2015, 02:19 PM IST
'ললিতেয়' ইস্যুতে বিরোধীদের ঝড়,  দফায় দফায় মুলতুবি বাদল অধিবেশনের প্রথম দিন

ব্যুরো: ললিতগেট নিয়ে ঝড় উঠল বাদল অধিবেশনের প্রথম দিনেই। দফায় দফায় মুলতুবি হয়ে গেল রাজ্যসভার বাদল অধিবেশন। আজ অধিবেশন শুরুর পরেই ললিত মোদী ইস্যুতে শাসক দলকে চেপে ধরে বিরোধীরা। জোট বেঁধে হইচই শুরু করে দেন বিরোধী সাংসদরা। ওয়েলে নেমে বিক্ষোভও দেখাতে থাকেন তাঁরা। সুষমা স্বরাজের পদত্যাগ চেয়ে ব্যানার তুলে ধরেন কংগ্রেস সাংসদ হনুমন্ত রাও।

অন্যদিকে একজন বর্তমান ও তেরোজন প্রাক্তন সাংসদের মৃত্যুতে শোকজ্ঞাপন করে দিনের মতো মুলতুবি হয়ে যায় লোকসভার অধিবেশন। তবে অধিবেশন শুরুর পরেই বিদেশমন্ত্রীকে স্বাগত জানান এনডিএ-র বেশ কয়েকজন সাংসদ। এনডিএ যে তাঁর পাশেই আছে, তা এদিন স্পষ্ট করে দেয় বিজেপি এবং তার শরিক দলগুলি। তবে আগামিকাল ব্যপম দুর্নীতি নিয়ে লোকসভায় মুলতুবি প্রস্তাব আনতে চলেছে কংগ্রেস। সোনিয়া ও রাহুলের সঙ্গে দলের সাংসদদের বৈঠকের পর ঠিক হয়েছে, লোকসভায় ব্যপম নিয়ে ঝড় তুলতে তৈরি কংগ্রেস।

.