এক ইঁদুরের জন্য লন্ডনগামী ফ্লাইট ২.৩০ ঘণ্টা পর U-turn নিয়ে মুম্বই বিমানবন্দরেই ফিরল

এয়ার ইন্ডিয়ার বিমান AI 131 । মুম্বই বিমানবন্দর থেকে টেক অফ করে লন্ডনের উদ্দেশে রওনা হয়েছিল। ২.৩০ ঘণ্টা পথ যাত্রা করে আবার বিমানবন্দরেই ফিরল বিমান। কারণ, একটা ইঁদুর। এয়ার ইন্ডিয়ার দাবি, ককপিটে পাইলটদের সঙ্গেই সওয়ার হয়েছিল এক 'নেংটি'। আর তাতেই বিপত্তি। নেংটি ইঁদুর দেখেই বিমান ফেরানোর সিদ্ধান্ত নেয় এয়ার ইন্ডিয়া কতৃপক্ষ। তাঁদের সাফাই, যাত্রী নিরাপত্তাকে কোনওরকম বিঘ্নিত না করতেই ঐ সিদ্ধান্ত নেয় এয়ার ইন্ডিয়া।

Updated By: Jan 1, 2016, 04:23 PM IST
এক ইঁদুরের জন্য লন্ডনগামী ফ্লাইট ২.৩০ ঘণ্টা পর U-turn নিয়ে মুম্বই বিমানবন্দরেই ফিরল

ওয়েব ডেস্ক: এয়ার ইন্ডিয়ার বিমান AI 131 । মুম্বই বিমানবন্দর থেকে টেক অফ করে লন্ডনের উদ্দেশে রওনা হয়েছিল। ২.৩০ ঘণ্টা পথ যাত্রা করে আবার বিমানবন্দরেই ফিরল বিমান। কারণ, একটা ইঁদুর। এয়ার ইন্ডিয়ার দাবি, ককপিটে পাইলটদের সঙ্গেই সওয়ার হয়েছিল এক 'নেংটি'। আর তাতেই বিপত্তি। নেংটি ইঁদুর দেখেই বিমান ফেরানোর সিদ্ধান্ত নেয় এয়ার ইন্ডিয়া কতৃপক্ষ। তাঁদের সাফাই, যাত্রী নিরাপত্তাকে কোনওরকম বিঘ্নিত না করতেই ঐ সিদ্ধান্ত নেয় এয়ার ইন্ডিয়া।

উল্লেখ্য ঐ বিমানে ছিলেন ২৫৬ জন যাত্রী। আমেদাবাদ থেকে মুম্বই হয়ে লন্ডনের উদ্দেশে যাত্রা শুরু করেছিলেন তাঁরা। ২.৩০ ঘণ্টা যাত্রা করেও আবার বিমান বন্দরে ফেরায় বেজায় চটে যাত্রীরা।

.