Rapido: বাইক চালাতে চালাতেই হস্তমৈথুন র‌্যাপিডো চালকের! ভয়ংকর অভিজ্ঞতার বর্ণণা দিলেন তরুণী

বাড়ির ২০০ মিটার আগেই একটি জনমানবহীন, যানবাহনহীন জায়গায় রাস্তার উপর ওই তরুণীকে নামিয়ে দেন অভিযুক্ত র‌্যাপিডো বাইক চালক। ওই তরুণীর আরও অভিযোগ, তাঁকে বাইক থেকে নামানোর পর শুরু হয় হোয়াটসঅ্যাপে তাঁকে বিরক্ত করা।

Updated By: Jul 24, 2023, 05:17 PM IST
Rapido: বাইক চালাতে চালাতেই হস্তমৈথুন র‌্যাপিডো চালকের! ভয়ংকর অভিজ্ঞতার বর্ণণা দিলেন তরুণী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: পিছনে সওয়ারি এক তরুণী। ওদিকে বাইক চালাতে চালাতেই হস্তমৈথুন এক র‌্যাপিডো বাইক চালকের! এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। অভিযুক্ত র‌্যাপিডো বাইক চালককে গ্রেফতার করেছে পুলিস। বেঙ্গালুরু পুলিসের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে যে, এই ঘটনায় একটি এফআইআরও রুজু করা হয়েছে। 

বেঙ্গালুরু পুলিস শনিবার ওই র‌্যাপিডো বাইক চালককে গ্রেফতার করে। অভিযোগকারী তরুণীর অভিযোগ, অভিযুক্ত বাইক চালানোর সময় হস্তমৈথুন করেন। তারপর তাঁকে গন্তব্যে নামানোর পর হোয়াটসঅ্যাপেও হয়রানি করেন। ওই তরুণী জানিয়েছেন, তিনি মণিপুরে হিংসার প্রতিবাদে একটি অনুষ্ঠানে যোগ দিতে বেঙ্গালুরুর টাউন হলে গিয়েছিলেন। অনুষ্ঠান শেষে বাড়ি যাওয়ার জন্য প্রথমে একটি র‌্যাপিডো অটো বুক করেছিলেন। কিন্তু বার বারই তাঁর বুকিং বাতিল হয়ে যায়। তারপরই তিনি র‌্যাপিডো বাইক বুক করেন। 

তরুণী জানাচ্ছেন, অভিযুক্ত র‌্যাপিডো বাইক চালক একটি অন্য বাইকে আসেন। তাঁকে জানান যে, অ্যাপে রেজিস্টার্ড বাইকটি সার্ভিসিংয়ে রয়েছে। তারপর ওই বাইকেই উঠে বসেন তিনি। তাঁকে নিয়ে গন্তব্যের উদ্দেশে রওনা দেন চালক। এর কিছু পর থেকেই ওই চালক এক হাতে বাইক চালাতে শুরু করেন। সন্দেহ হতেই, তিনি বুঝতে পারেন আসলে কী ঘটছে! হস্তমৈথুন করতে থাকেন চালক। এই ঘটনায় গোটা রাস্তা নিজের নিরাপত্তা নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন ছিলেন ওই তরুণী। তারপর ওই তরুণীকে নিয়ে অভিযুক্ত র‌্যাপিডো বাইক চালক একটি জনবিচ্ছিন্ন এলাকায় পৌঁছন। 

অভিযোগ, বাড়ির ২০০ মিটার আগেই একটি জনমানবহীন, যানবাহনহীন জায়গায় রাস্তার উপর ওই তরুণীকে নামিয়ে দেন অভিযুক্ত র‌্যাপিডো বাইক চালক। ওই তরুণীর আরও অভিযোগ, তাঁকে বাইক থেকে নামানোর পর শুরু হয় হোয়াটসঅ্যাপে তাঁকে বিরক্ত করা। নাগাড়ে তাঁকে হোয়াটসঅ্যাপে মেসেজ ও কল করে যেতে থাকে। ফলে তিনি বাধ্য হন ওই নম্বরটি ব্লক করতে। তরুণীর অভিযোগ, হোয়াসঅ্যাপে আপত্তিকর ইমোজি ও চ্যাট করছিলেন অভিযুক্ত চালক। এই ঘটনায় র‌্যাপিডোর নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে। এই ঘটনায় অভিযুক্ত চালককে গ্রেফতারির পর বেঙ্গালুরু পুলিসের পক্ষ থেকে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন, Madhya Pradesh: 'এত সেজেছ কেন?', স্ত্রী পারফিউম লাগানোয় স্বামী ঘটালেন ভয়ংকর কাণ্ড!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.