সত্‍ বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মেয়ের

সত্‍ বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। আদালতের দ্বারস্থ কিশোরী। উত্তরপ্রদেশের বরেলির ঘটনা। নির্যাতনের ভিডিও তুলে কিশোরীকে ব্ল্যাকমেল, মারধর। অভিযুক্ত পেশায় পুলিসকর্মী। নিজের স্ত্রীকেও বিষ খাইয়ে খুনের অভিযোগ তার বিরুদ্ধে। ঘটনা চাঞ্চল্য ছড়িয়েছে। কিশোরীর অভিযোগ, নানাভাবে ভয়ে দেখিয়ে লাগাতার তাঁকে ধর্ষণ করে গিয়েছে তার সত্‍ বাবা৷ অভিযোগ আসার পর গা ঢাকা দেয় সেই পুলিসকর্মী। পুলিস তদন্ত শুরু করেছে।

Updated By: Jul 24, 2016, 12:15 PM IST
সত্‍ বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মেয়ের

ওয়েব ডেস্ক: সত্‍ বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। আদালতের দ্বারস্থ কিশোরী। উত্তরপ্রদেশের বরেলির ঘটনা। নির্যাতনের ভিডিও তুলে কিশোরীকে ব্ল্যাকমেল, মারধর। অভিযুক্ত পেশায় পুলিসকর্মী। নিজের স্ত্রীকেও বিষ খাইয়ে খুনের অভিযোগ তার বিরুদ্ধে। ঘটনা চাঞ্চল্য ছড়িয়েছে। কিশোরীর অভিযোগ, নানাভাবে ভয়ে দেখিয়ে লাগাতার তাঁকে ধর্ষণ করে গিয়েছে তার সত্‍ বাবা৷ অভিযোগ আসার পর গা ঢাকা দেয় সেই পুলিসকর্মী। পুলিস তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন-তরুণীর স্নানের দৃশ্য দেখে ফেলল যুবক! তারপর?

এদিকে, শ্লীলতাহানির অভিযোগে ধৃত বিহারের বিজেপি নেতা। দল থেকে বহিষ্কার। ট্রেনের মধ্যে ঘুমন্ত মহিলার শ্লীলতাহানির অভিযোগ। বাথরুমে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা। বিহারের হাজিপুরের ঘটনা। অভিযোগ অস্বীকার সিওয়ানের বিজেপি নেতা তুন্না পাণ্ডের।

.