প্রেমিকার স্বামীকে খুনের পর বাগানে পুঁতে লাগাল আমগাছ! ভয়ংকর কাণ্ড প্রেমিকের...

পরকীয়ায় পথের কাঁটা প্রেমিকার স্বামী! তাই সেই 'পথের কাঁটা' সরাতে প্রেমিকার স্বামীকে খুন করল প্রেমিক। খুনের পর দেহ ৬ টুকরোও করল প্রেমিক। তারপর সেই টুকরো টুকরো করা দেহ মাটিতে পুঁতে দিয়ে সেখানে আমগাছ লাগাল প্রেমিক!

Updated By: Jul 19, 2023, 03:23 PM IST
প্রেমিকার স্বামীকে খুনের পর বাগানে পুঁতে লাগাল আমগাছ! ভয়ংকর কাণ্ড প্রেমিকের...
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরকীয়ায় পথের কাঁটা প্রেমিকার স্বামী! তাই সেই 'পথের কাঁটা' সরাতে প্রেমিকার স্বামীকে খুন করল প্রেমিক। খুনের পর দেহ ৬ টুকরোও করল প্রেমিক। তারপর সেই টুকরো টুকরো করা দেহ মাটিতে পুঁতে দিয়ে সেখানে আমগাছ লাগাল প্রেমিক!

হাড়হিম করা এই হত্যাকাণ্ডটি ঘটেছে রাজস্থানে। প্রেমিকার স্বামীকে খুন করে দেহ ৬ টুকরো করার অভিযোগ উঠেছে ৩৩ বছর বয়সী এক যুবকের বিরুদ্ধে। অভিযোগ, খুনের পর দেহ টুকরো টুকরো করে প্রেমিক। তারপর সেই টুকরো টুকরো করা দেহ বিভিন্ন স্থানে লুকিয়ে রাখে প্রেমিক। ভয়ংকর এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রাজস্থানে। বলাই বাহুল্য, এই ঘটনা ফের একবার উসকে দিচ্ছে দিল্লির শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডের কথা। লিভ-ইন পার্টনার আফতাবের হাতে শ্রদ্ধার হাড়হিম করা সেই হত্যালীলা চমকে দিয়েছিল দেশবাসীকে।

জানা গিয়েছে, মৃতের নাম যোগেন্দ্র। অভিযুক্ত মদনলাল যোগেন্দ্র নামে ওই ব্যক্তিকে খুনের পর দেহটি কেটে টুকরো টুকরো করে। তারপর প্রমাণ লোপাটের জন্য দেহটি জঙ্গলে গিয়ে পুঁতে দিয়ে আসে। কিন্তু নিহতের মাথা, হাত ও পা বাড়ির ১০০ মিটারের মধ্যে একটি বাগানের বিভিন্ন জায়গায় গর্ত করে সেখানে পুঁতে লুকিয়ে ফেলে। এমনকি, কেউ যাতে ঘুণাক্ষরেও কিছু বুঝতে না পারে সেইজন্য, যেখানে মৃতদেহটি সে পুঁতেছিল, সেই জায়গায় একটি আমগাছও লাগিয়ে দেয়। তবে শেষ রক্ষা আর হয়নি। শেষপর্যন্ত পুলিস দেহের সন্ধান পেয়ে যায়। 

অভিযুক্ত মদনলালকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, গত ১১ জুলাই থেকে নিখোঁজ ছিলেন যোগেন্দ্র। ১৩ জুলাই পুলিসের দ্বারস্থ হন তাঁর বাবা। প্রথম থেকেই তাঁর সন্দেহ ছিল মদনলালের দিকে। এরপরই তদন্ত করতে নেমে পুলিস অভিযুক্ত মদনলালকে গ্রেফতার করে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। খতিয়ে দেখছে পুরো বিষয়টি। ইতিমধ্যেই নিজের অপরাধ স্বীকার করেছে অভিযুক্ত। জেরায় সে জানিয়েছে, মৃতের স্ত্রীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। তাই পথের কাঁটা সরাতেই সে খুনের পরিকল্পনা করে। 

আরও পড়ুন, Woman washed away: চোখের সামনেই ভেসে গেল মা, সন্তানের ক্যামেরায় বন্দি ভয়ংকর সেই দৃশ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.