ক্ষমতায় এলে সোনিয়া, রাহুলকে টুকরো টুকরো করে কেটে ইতালিতে ফেরত পাঠান হবে, হুমকি বিজেপি বিধায়কের

ইমরান মাসুদ এর পর এবার হীরালাল রেগার। হেট স্পিচ বা উস্কানিমূলক মন্তব্যের নিশানায় এবার সোনিয়া, রাহুল। ভোট প্রচারে অশালীন ভাষা প্রয়োগের নয়া নজির গড়লেন রাজস্থানের এক বিজেপি বিধায়ক।

Updated By: Mar 31, 2014, 08:27 AM IST

ইমরান মাসুদ এর পর এবার হীরালাল রেগার। হেট স্পিচ বা উস্কানিমূলক মন্তব্যের নিশানায় এবার সোনিয়া, রাহুল। ভোট প্রচারে অশালীন ভাষা প্রয়োগের নয়া নজির গড়লেন রাজস্থানের এক বিজেপি বিধায়ক। বসুন্ধরা রাজে সরকারের বিধায়ক হীরালাল রেগার হুমকি দিলেন বিজেপি ক্ষমতায় এলে সোনিয়া গান্ধী, রাহুল গান্ধীকে টুকরো টুকরো করে কেটে ইটালিতে ফেরত পাঠিয়ে দেবে। সঙ্গে বলেন, কংগ্রেসের কোনও নেতারই আর দেশে থাকার অধিকার নেই।

কদিন আগেই বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদী সম্পর্কে উস্কানিমূলক মন্তব্যের গ্রেফতার হন সাহারানপুরের কংগ্রেস প্রার্থী ইমরান মাসুদ। এক নির্বাচনী জনসভায় মোদীকে কড়া ভাষায় আক্রমণ করে মাসুদ হুমকি দেন, মোদীকে কুচি কুচি করে কেটে ফেলা হবে।

উত্তরপ্রদেশের সাহারানপুরের একটি নির্বাচনী জনসভায় মাসুদ বলেছিলেন, ``যদি মোদী উত্তরপ্রদেশকে গুজরাতে পরিণত করার চেষ্টা করেন তাহলে আমরা ওনাকে টুকরো টুকরো করে কেটে ফেলব। আমি যেমন মরতেও ভোয় পাই না তেমনই প্রয়োজনে কাউকে মারতেও পিছিয়ে আসব না। মোদীর বিরুদ্ধে আমার লড়াই। উনি ভাবছেন উত্তর প্রদেশও গুজরাত হবে। গুজরাতে মাত্র ৪% মুসলিম রয়েছেন। উত্তরপ্রদেশের ৪২% মানুষই মুসলিম।``

.