হলিউডকে টেনে বিজেপিকে বিঁধলেন রাহুল

গুজরাট ও হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচন পর্ব মিটে গেছে। দুই রাজ্যেই সরকার গড়তে চলেছে বিজেপি। কিন্তু তাকে বেশি পাত্তা দিতে নারাজ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। নির্বাচনের আগে থেকেই বিজেপি ও মোদীকে একহাত নিয়ে টুইটারে আক্রমণ শানাতে শুরু করেছিলেন রাহুল। তাঁর বুদ্ধিদীপ্ত টুইট নজর কেড়েছিল সবার। নির্বাচন পর্ব মেটার পরও জারি রইল সেই টুইট আক্রমণ। এবার হলিউডকে টেনে বিজেপিকে বিঁধলেন রাহুল।

Updated By: Dec 23, 2017, 01:18 PM IST
হলিউডকে টেনে বিজেপিকে বিঁধলেন রাহুল

নিজস্ব প্রতিবেদন : গুজরাট ও হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচন পর্ব মিটে গেছে। দুই রাজ্যেই সরকার গড়তে চলেছে বিজেপি। কিন্তু তাকে বেশি পাত্তা দিতে নারাজ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। নির্বাচনের আগে থেকেই বিজেপি ও মোদীকে একহাত নিয়ে টুইটারে আক্রমণ শানাতে শুরু করেছিলেন রাহুল। তাঁর বুদ্ধিদীপ্ত টুইট নজর কেড়েছিল সবার। নির্বাচন পর্ব মেটার পরও জারি রইল সেই টুইট আক্রমণ। এবার হলিউডকে টেনে বিজেপিকে বিঁধলেন রাহুল।

শনিবার সকালে বিজেপিকে উদ্দেশ করে একটি টুইট করেন রাহুল গান্ধী। টুইটে রাহুল লিখেছেন, বিজেপির যদি কোনও ফিল্ম ফ্র্যাঞ্চাইজি থাকত, তবে তার নাম হত 'লাই হার্ড'। অনেকেই মনে করছেন, আমেরিকান অ্যাকশন সিরিজ 'ডাই হার্ড'-এর সঙ্গে মিল রেখেই কংগ্রেস সভাপতির এই 'লাই হার্ড' মন্তব্য। পাঁচটি ছবি নিয়ে তৈরি মার্কিন অ্যাকশন সিরিজ 'ডাই হার্ড'।

প্রসঙ্গত সিনেমার উদাহরণ টেনে টুইট আক্রমণ রাহুল গান্ধীর এটাই প্রথম নয়। গুজরাট নির্বাচনের আগে জনপ্রিয় হিন্দি ছবি শোলের অনুকরণে জিএসটিকে কটাক্ষ করে তিনি বলেছিলেন, জিএসটি আসলে 'গব্বর সিং ট্যাক্স'। তত্কালীন কংগ্রেস সহ সভাপতির সেই তুলনা ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। উল্লেখ্য, সিনেমাপ্রেমী হিসেবে বেশ পরিচিতি রয়েছে রাহুলের।

আরও পড়ুন, তফশিলি জাতির উদ্দেশে আপত্তিকর শব্দ, মামলা দায়ের সলমন-শিল্পার বিরুদ্ধে

শুক্রবার রাহুল গান্ধীর সভাপতিত্বে প্রথমবার কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠক হয়। সেই বৈঠকের পরও বিজেপির বিরুদ্ধে তোপ দেগেছিলেন তিনি। গুজরাট মডেল পুরোটাই ধোঁকাবাজি ও মিথ্যেয় ভরা বলে মন্তব্য করেন তিনি।

.