প্রতিশ্রুতি দেওয়া প্রধানমন্ত্রীর অভ্যাস, বিহারে মোদীকে রাহুলের তোপ

মোদীর সুট-বুটের সরকারে গরিবদের কোনও জায়গা নেই। শুধু কিছু সুট-বুট পরা লোকের স্বার্থরক্ষা করতেই ব্যস্ত কেন্দ্র। বিহারের সভা থেকে এভাবেই মোদীকে আক্রমণ করলেন রাহুল গান্ধী। প্রতিশ্রুতি দেওয়া অভ্যাসে পরিণত করে ফেললেও কোনও প্রতিশ্রুতিই রাখেন না প্রধানমন্ত্রী।

Updated By: Sep 19, 2015, 11:52 PM IST
প্রতিশ্রুতি দেওয়া প্রধানমন্ত্রীর অভ্যাস, বিহারে মোদীকে রাহুলের তোপ

ব্যুরো: মোদীর সুট-বুটের সরকারে গরিবদের কোনও জায়গা নেই। শুধু কিছু সুট-বুট পরা লোকের স্বার্থরক্ষা করতেই ব্যস্ত কেন্দ্র। বিহারের সভা থেকে এভাবেই মোদীকে আক্রমণ করলেন রাহুল গান্ধী। প্রতিশ্রুতি দেওয়া অভ্যাসে পরিণত করে ফেললেও কোনও প্রতিশ্রুতিই রাখেন না প্রধানমন্ত্রী।

বিহারের পশ্চিম চম্পারনের রামনগরে রাহুলের সভা। আগাগোড়াই আক্রমণাত্মক রাহুল গান্ধী। নিশানায় নরেন্দ্র মোদী। সুটবুটের তত্ত্বে আবারও বিঁধলেন প্রধানমন্ত্রীকে। এবার তার সংযোজন আইনজীবী থাকার সময় গান্ধীজি একসময় সুট পরতেন। পরে তা ছেড়ে দেন। আর মোদী নিজেকে চা ওয়ালা পরিচয় দিয়েও ক্ষমতায় এসেই পনের লাখি সুট গায়ে তুলেছেন।

দিনকয়েক আগেই মোদীকে হাওয়াবাজ বলেছিলেন সোনিয়া। সোনিয়াকে পাল্টা বিঁধে কংগ্রেস নেতাদের হাওলাবাজ বলতে ছাড়েননি মোদী। এদিনও প্রধানমন্ত্রীকে আক্রমণের লাইনেই হেঁটেছেন রাহুল।

পশ্চিম চম্পারনে রামনগরে রাহুলের সভা দিয়েই বিহার ভোটের প্রচার শুরু করল কংগ্রেস। তবে মহাজোটের শরিকরা কেউই ছিলেন না রাহুলের মঞ্চে। গরহাজির ছিলেন লালু-নীতীশ দুজনেই। ফলে ভোটের বিহারে কংগ্রেসের প্রচার হলেও বিজেপি বিরোধী জোটের ছবি উজ্জ্বল হল না।

.