Rahul Gandhi In London: 'কেরসিন' বিতর্কে আক্রমণের মুখে Rahul Gandhi, দেশের বিরুদ্ধে 'ঘৃণা' ছড়ানোর অভিযোগ বিজেপির

BJP-র অভিযোগ ১৯৮৪ সালের শিখ বিরোধী দাঙ্গার পর থেকে দাঙ্গা উসকে দেওয়ার জন্য Congress-ই কেরোসিন তেল বহন করছে। বিদেশের মাটি থেকে বিভিন্ন সময় দেশের বিরুদ্ধে তাঁর সমালোচনা আসলে দেশের বিরোধিতা। 

Updated By: May 21, 2022, 06:24 PM IST
Rahul Gandhi In London: 'কেরসিন' বিতর্কে আক্রমণের মুখে Rahul Gandhi, দেশের বিরুদ্ধে 'ঘৃণা' ছড়ানোর অভিযোগ বিজেপির

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি তাঁর বিদ্বেষ থেকে দেশের ক্ষতি করছেন রাহুল গান্ধী, এমনটাই অভিযোগ বিজেপির। বিদেশের মাটি থেকে বিভিন্ন সময় দেশের বিরুদ্ধে তাঁর সমালোচনা আসলে দেশের বিরোধিতা। 

লন্ডনে একটি সেমিনারে রাহুল গান্ধী বলেন 'বিজেপি সারা দেশে কেরোসিন ছড়িয়ে দিয়েছে।' এছাড়াও রাজ্যগুলির ক্ষমতা খর্ব করতে ইডি, সিবিআইকে ব্যাপকভাবে ব্যবহার করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি। 

বিজেপির অভিযোগ ১৯৮৪ সালের শিখ বিরোধী দাঙ্গার পর থেকে দাঙ্গা উসকে দেওয়ার জন্য কংগ্রেসই কেরোসিন তেল বহন করছে। রাহুল গান্ধীকে একজন "স্বল্প সময়ের, অপরিণত, ব্যর্থ কংগ্রেস নেতা" হিসেবে অভিহিত করেছে বিজেপি। 

আরও পড়ুন: Rahul Gandhi in London: Pakistan-র সঙ্গে ভারতের তুলনা, London-এ কী বললেন Rahul Gandhi

বিজেপি মুখপাত্র গৌরব ভাটিয়া বলেন, "তিনি বারবার এই ধরনের মন্তব্য করেন এবং তা দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা।" 

লন্ডনে 'আইডিয়াস ফর ইন্ডিয়া' নামের একটি অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় বিজেপিকে আক্রমণ করে তিনি বলেন ভারতীয় গনতন্ত্রে ফাটল ধরলে তা পৃথিবীর জন্য সমস্যা সৃষ্টি কবে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.