Rahul Gandhi: লন্ডনে ছিল রাহুলের ইতালীয় প্রথম প্রেম, কেমন সে জানেন...

Rahul Gandhi Bharat Jodo Yatra: রাহুল গান্ধী বলেছিলেন যে লন্ডনে তাঁর একটি বাইক ছিল, এটি তাঁর জীবনের ভালবাসা। রাহুল আরও বলেছিলেন যে তিনি গাড়ি পছন্দ করেন না এবং তিনি রয়্যাল এনফিল্ডও পছন্দ করেন না।

Updated By: Jan 4, 2023, 02:08 PM IST
Rahul Gandhi: লন্ডনে ছিল রাহুলের ইতালীয় প্রথম প্রেম, কেমন সে জানেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কংগ্রেস নেতা রাহুল গান্ধীর একটি সাক্ষাৎকার। এতে তিনি তাঁর প্রিয় বাইকের কথা জানিয়েছেন। তিনি বলেন যে লন্ডনে তাঁর একটি বাইক ছিল এবং সেটিই তাঁর জীবনের ভালবাসা। রাহুল আরও বলেন যে তিনি গাড়ি পছন্দ করেন না। তিনি আরও জানিয়েছেন যে তিনি রয়্যাল এনফিল্ডও পছন্দ করেন না। মুম্বইয়ে ভারত জোড়ো যাত্রার সময় এই সাক্ষাৎকার দিয়েছেন তিনি। তাঁর সাক্ষাৎকারে রাহুল গান্ধী বলেছিলেন যে তাঁর গাড়ি নেই, তিনি তাঁর মায়ের গাড়ি চালান।

রাহুল গান্ধী বলেন, ‘আমি গাড়িতে আগ্রহী নই, কিন্তু আমি ড্রাইভিংয়ে আগ্রহী। আমার একটি মোটরবাইক আছে।‘ তিনি বলেন, ‘আমি পুরানো ল্যামব্রেটাকে আর ১-এর মতোই সুন্দর মনে করি। কিছু ক্ষেত্রে ল্যামব্রেটা আরও সুন্দর কারণ এটি চালাতে বেশি পরিশ্রম প্রয়োজন, এটি আরও বেশি বিপজ্জনক।‘

ইটালির এই বাইকের প্রতি প্রেম

রাহুল গান্ধী আরও বলেছেন যে তিনি কখনই রয়্যাল এনফিল্ড পছন্দ করেননি। তাদের ব্রেক অথবা ব্যালেন্স রাহুল পছন্দ করেন না, যদিও অনেকেই এনফিল্ড ভালোবাসে। পরিবর্তে, রাহুল গান্ধী RD350 পছন্দ করেন। তিনি বলেন যে RD 350 বিপজ্জনক এবং ধীর। তিনি এই ধরনের মুভমেন্ট খুব পছন্দ করেন।

আরও পড়ুন: Bharat Jodo Yatra: 'আমার ভাইকে কিনতে পারবে না', রাহুলের প্রশংসায় আবেগি বার্তা প্রিয়াঙ্কার

রাহুল বলেন, ‘আমার প্রিয় বাইকটি ছিল যখন আমি লন্ডনে কাজ করতাম। এটি ছিল আমার জীবনের ভালোবাসা। এটি ছিল এপ্রিলিয়া আরএস ২৫০।‘ইতালিয়ান কোম্পানি Piaggio এই বাইকটি তৈরি করে। বর্তমানে এই বাইকের দাম তিন লক্ষ টাকা।

আরও পড়ুন: Girls ran over in Greater Noida: নয়ডায় বিটেকের ৩ ছাত্রীকে ধাক্কা মেরে উধাও বেপরোয়া গাড়ি, কোমায় ১ পড়ুয়া

দিল্লিতে ড্রাইভিং বিপজ্জনক

রাহুল গান্ধী বলেছিলেন যে দিল্লিতে গাড়ি চালানো বিপজ্জনক, তাই তিনি এখন সাইকেল চালাতে পছন্দ করেন। এর কারণ হিসেবে তিনি জানিয়েছেন যে নিজের ক্ষমতা ব্যবহার করা তাঁর পছন্দ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.