মোদীর পাল্টা নিজের গরিব দরদী ইমেজ তুলে ধরতে মরিয়া রাহুল গান্ধী

নরেন্দ্র মোদীর সঙ্গে লড়াই। লড়তে নেমে মোদীর পাল্টা নিজের গরিব দরদী ইমেজ তুলে ধরতে মরিয়া রাহুল গান্ধী। আমি তোমাদেরই লোক। প্রমাণে হৃষিকেশের জনসভায় নিজের ফাটা কুর্তা দেখালেন রাহুল।

Updated By: Jan 16, 2017, 08:42 PM IST
মোদীর পাল্টা নিজের গরিব দরদী ইমেজ তুলে ধরতে মরিয়া রাহুল গান্ধী

ওয়েব ডেস্ক: নরেন্দ্র মোদীর সঙ্গে লড়াই। লড়তে নেমে মোদীর পাল্টা নিজের গরিব দরদী ইমেজ তুলে ধরতে মরিয়া রাহুল গান্ধী। আমি তোমাদেরই লোক। প্রমাণে হৃষিকেশের জনসভায় নিজের ফাটা কুর্তা দেখালেন রাহুল।

রাজনীতিবিদদের কত কীই না করতে হয়! গরিবের মন জয়ে মাঝে-মধ্যে সাজতে হয় গরিবও। এই যেমন রাহুল গান্ধী। জনসভার মঞ্চে সকলকে দেখালেন তাঁর দুধসাদা কুর্তার পকেটে এত্তবড় ফুটো!

সোমবার উত্তরাখণ্ডে হৃষিকেশে সভা করেন রাহুল গান্ধী। প্রধানমন্ত্রীকে গরিব বিরোধী তকমা দেন। আর পাল্টা নিজেকে গরিব-দরদী প্রমাণ করার জন্য রাহুল দেখান ফাটা কুর্তা পরতে তাঁর কোনও আপত্তি নেই! খাদির ক্যালেন্ডারে চরকা কাটছেন নরেন্দ্র মোদী। হরিয়ানার মন্ত্রী অনিল ভিজ বলছেন, বাপুর চেয়ে মোদীর ব্র্যান্ড ভ্যালু বেশি। লুজ বল পেয়েই চালিয়ে খেললেন রাহুল। উত্তরাখণ্ডে ভোটের আগে সেনা-আবেগ উস্কে দেওয়ার চেষ্টাও করেন কংগ্রেস সহ-সভাপতি।

নোট বাতিল করতে গিয়ে প্রধানমন্ত্রী রিজার্ভ ব্যাঙ্কের স্বশাসনকে হত্যা করেছেন বলেও অভিযোগ রাহুলের। ৫ রাজ্যে ভোটের আগে এ দিন রাহুল অভিযোগ করেন, RSS মোটেই দেশভক্ত নয়। বরং সব ধর্মে হাত চিহ্ন রয়েছে বলে মন্তব্য করেন তিনি। এ দিন উত্তরাখণ্ডে রাহুলের বক্তব্যে কিছুটা হলেও নরম হিন্দুত্বের ছোঁয়া ছিল বলেই মনে করছে রাজনৈতিক মহল।

.