সেলফি তুলছেন, জেলের বাড়িতে মাছভাত খেয়ে লাঞ্চ সারছেন বদলে যাওয়া রাহুল

অজ্ঞাতবাস থেকে প্রত্যাবর্তনের পর রাহুল গান্ধী বদলে গিয়েছেন? প্রশ্নটা নিয়ে যতই ..। কেরলে রাহুল গান্ধী দুপুরের খাওয়াটা সারলেন এক জেলের বাড়িতে। রাজীব তনয়ের জেলের বাড়িতে দুপুরের খাবারে খেলেন মাছের ঝোল। কেরলে মত্‍সজীবীদের এক সম্মেলনে এসেছেন রাহুল। সেই সম্মেলনে বক্তব্য রাখার পাশাপাশি মত্‍সজীবীদের কলোনি ঘুরে দেখেন 'কংগ্রেসের রাজপুত্র'।

Updated By: May 27, 2015, 06:45 PM IST
সেলফি তুলছেন, জেলের বাড়িতে মাছভাত খেয়ে লাঞ্চ সারছেন বদলে যাওয়া রাহুল

ওয়েব ডেস্ক: অজ্ঞাতবাস থেকে প্রত্যাবর্তনের পর রাহুল গান্ধী বদলে গিয়েছেন? প্রশ্নটা নিয়ে যতই ..। কেরলে রাহুল গান্ধী দুপুরের খাওয়াটা সারলেন এক জেলের বাড়িতে। রাজীব তনয়ের জেলের বাড়িতে দুপুরের খাবারে খেলেন মাছের ঝোল। কেরলে মত্‍সজীবীদের এক সম্মেলনে এসেছেন রাহুল। সেই সম্মেলনে বক্তব্য রাখার পাশাপাশি মত্‍সজীবীদের কলোনি ঘুরে দেখেন 'কংগ্রেসের রাজপুত্র'।

মত্‍সজীবীদের কলোনিতে ৫১টি ঘর ঘুরে দেখা, অভিযোগ শোনার পর রাহুল বলেন তাঁর খিদে পেয়েছে এবার তিনি খাবেন। এরপরই করুণাকরণ নামের এক মত্‍সজীবীর বাড়িতে যান। সেখানেই করুণাকরণের স্ত্রী থাঙ্কামণি, মেয়ে নীতু ও স্থানীয় কংগ্রেস বিধায়ক রাহুলের জন্য দুপুরের খাবার তৈরি করেন। রাহুলের সঙ্গে সেখানেই দুপুরের খাওয়া সারেন কেরলের মুখ্যমন্ত্রী উমেন চান্ডি ও তাঁর মন্ত্রিসভার আরও দুই সদস্য। খাওয়ার খেয়ে তৃপ্ত রাহুল বলেন, খেয়ে দারুণ লাগল। শুধু মাছ খেতেই তিনি এখানে ফের আসবেন।    

এদিকে, নরেন্দ্র মোদীর সেলফির পথে হাঁটলেন রাহুল গান্ধীও। ত্রিশুরে মত্‍স্যজীবীদের সম্মেলনের ফাঁকে বেশ কয়েকজন মত্‍স্যজীবীর সঙ্গে সেলফি তোলেন রাহুল। বিজেপি অবশ্য রাহুলের এই সেলফি নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি।

.