বিজেপি সরকারের আমলে দেশের উন্নয়ন আরও দুর্বল হচ্ছে, তোপ দাগলেন মনমোহন সিং

প্রধানমন্ত্রী থাকাকালীন পদের অপব্যবহার করেননি তিনি। বিজেপির হাতে কোনও ইস্যু নেই, তাই UPA সরকারের আমলের দুর্নীতি নিয়ে সোচ্চার বিরোধীরা। আজ এভাবেই বিজেপিকে পাল্টা নিশানা করলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং।

Updated By: May 27, 2015, 02:22 PM IST
বিজেপি সরকারের আমলে দেশের উন্নয়ন আরও দুর্বল হচ্ছে, তোপ দাগলেন মনমোহন সিং

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রী থাকাকালীন পদের অপব্যবহার করেননি তিনি। বিজেপির হাতে কোনও ইস্যু নেই, তাই UPA সরকারের আমলের দুর্নীতি নিয়ে সোচ্চার বিরোধীরা। আজ এভাবেই বিজেপিকে পাল্টা নিশানা করলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং।

দুর্নীতিকে হাতিয়ার করে মোদী সরকার যেভাবে বিগত ইউপিএ সরকারকে একঘরে করেছিল, তার বিরুদ্ধে মুখ খুললেন মনমোহন সিং। ন্যাশানাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়া (NSUI) সম্মেলনে এসে টেলিকম দুর্নীতি প্রসঙ্গে জানান, "আমি অহঙ্কার না রেখে বলতে পারি, আমার পরিবার ,বন্ধু ও আমার সুবিধার জন্য কোনোও সরকারি পদ অপব্যবহার করিনি।" তিনি আরও জানান, "আমরা যখন সরকারে ছিলাম, বিশ্বের দ্বিতীয় ক্রমবর্ধমান অর্থনীতি ছিল ভারত।"কিন্তু বিজেপি সরকারের আমলে দেশের উন্নয়ন আরও দুর্বল হচ্ছে।

বিজেপিকে নিশানা করা ছাড়াও কংগ্রেসের ভবিষ্যত প্রসঙ্গে জানান, "দেশের যুবকরাই ভবিষ্যত কংগ্রেসের ভিত। কোনও আপস ছাড়াই আমরা দুর্নীতির বিরুদ্ধে লড়ব।"

.