বিজেপি মিথ্যে বলছে সবাই জানে, ২জি-র রায় প্রসঙ্গে মন্তব্য কংগ্রেস সভাপতির

বৃহস্পতিবার, সিবিআইয়ের বিশেষ আদালত জানিয়ে দেয় ২জি দুর্নীতি মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ পেশ করতে পারেনি তদন্তকারী দল। সেক্ষেত্রে অভিযুক্তদের বেকসুর খালাস করে দেন বিচারক।

Updated By: Dec 22, 2017, 08:39 PM IST
বিজেপি মিথ্যে বলছে সবাই জানে, ২জি-র রায় প্রসঙ্গে মন্তব্য কংগ্রেস সভাপতির

নিজস্ব প্রতিবেদন: সভাপতি হওয়ার পর প্রথম বিজেপির সমালোচনায় নামলেন রাহুল গান্ধী। ২জি কেলেঙ্কারি মামলায় নির্দোষ প্রমাণিত হতেই বিজেপিকেই উল্টো চাপে রাখতে শুরু করেছে কংগ্রেস। শুক্রবার সাংবাদিক বৈঠকে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বলেন, "বিজেপির তৈরি করা পুরো কাঠামোটাই মিথ্যে। মোদীর গুজরাট মডেল পুরোটাই ভুয়ো। যখন আমি গুজরাট গেছি, সেখানকার মানুষ বলছে কোনও মডেল নেই। আমজনতার মূলধন চুরি করে মডেল তৈরি হয়েছে।"

আরও পড়ুন- জিএসটি-নোট বাতিলে লাভবান হবে অর্থনীতি, মত আইএমএফ-এর

বৃহস্পতিবার, সিবিআইয়ের বিশেষ আদালত জানিয়ে দেয় ২জি দুর্নীতি মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ পেশ করতে পারেনি তদন্তকারী দল। সেক্ষেত্রে অভিযুক্তদের বেকসুর খালাস করে দেন বিচারক। এই দুর্নীতিতে অভিযুক্ত ছিলেন  প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, প্রাক্তন টেলিকম মন্ত্রী এ রাজা, ডিএমকের কানিমোঝি-সহ একাধিক নেতা, আমলা, কর্পোরেটরা। রাহুল এদিন বলেন, ২জি-র রায় প্রমাণ করে দিল কংগ্রেসের অবস্থান। এখন সবার কাছে স্পষ্ট হয়ে গিয়েছে আসল সত্যটা। পাল্টা নরেন্দ্র মোদীকে তোপ দেগে নব কংগ্রেস সভাপতি বলেন, "রাফায়েল দুর্নীতিতে প্রধানমন্ত্রী চুপ কেন?"

আরও পড়ুন- গুজরাটে উল্টে গেল ইভিএমবাহী ট্রাক, ষড়যন্ত্রের ইঙ্গিত হার্দিক প্যাটেলের

 

 

.