নিজের মতো বউমা চাই রাবড়ি দেবীর

বড় ছেলে তেজ প্রতাপের তো বিয়ের বয়স হয়ে গেল, তাই মা এখন খুব ব্যাস্ত একটা পছন্দসই পুত্রবধূ খুঁজতে। কিন্তু, 'যে সে মেয়ে' পছন্দ নয় হবু শাশুড়ি ঠাকুরণ তথা লালুপত্নী রাবড়ি দেবীর। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, সিনেমা হল বা শপিং মলে ঘুরে বেড়ানো মেয়েদেরকে তিনি বউমা হিসাবে খুবই অপছন্দ করেন, বরং তিনি চান তাঁর ছেলের জীবন সাথী হবে পারিবারিক 'সংস্কার সম্পর্কে শ্রদ্ধাশীল' ও কাজ কর্মে সিদ্ধহস্ত, অনেকটা তাঁর মতো।

Updated By: Jun 12, 2017, 03:30 PM IST
নিজের মতো বউমা চাই রাবড়ি দেবীর

ওয়েব ডেস্ক: বড় ছেলে তেজ প্রতাপের তো বিয়ের বয়স হয়ে গেল, তাই মা এখন খুব ব্যাস্ত একটা পছন্দসই পুত্রবধূ খুঁজতে। কিন্তু, 'যে সে মেয়ে' পছন্দ নয় হবু শাশুড়ি ঠাকুরণ তথা লালুপত্নী রাবড়ি দেবীর। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, সিনেমা হল বা শপিং মলে ঘুরে বেড়ানো মেয়েদেরকে তিনি বউমা হিসাবে খুবই অপছন্দ করেন, বরং তিনি চান তাঁর ছেলের জীবন সাথী হবে পারিবারিক 'সংস্কার সম্পর্কে শ্রদ্ধাশীল' ও কাজ কর্মে সিদ্ধহস্ত, অনেকটা তাঁর মতো।

লালুপ্রসাদের ৭০ তম জন্মদিন পালনের সময় সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সম্প্রতি নিজের মনবাসনা ব্যাক্ত করেছেন রাবড়ি দেবী। উল্লেখ্য, ২৮ বছরের তেজপ্রতাপ যাদব বর্তমানে বিহার মন্ত্রীসভার সদস্য। স্বাস্থ্য মন্ত্রকের দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে। (আরও পড়ুন- "নো আধার, নো বেতন", শিক্ষকদের কড়া বার্তা যোগী প্রশাসনের)

.