CM Baby News: সুখবর! মুখ্য়মন্ত্রীর ঘর আলো করে এল ফুটফুটে কন্যাসন্তান...

CM Blessed with Baby Girl: এক্স হ্যান্ডেলের পোস্ট দিয়ে সদ্য়োজাতের ছবি পোস্ট করেছেন তিনি নিজেই।

Updated By: Mar 28, 2024, 04:58 PM IST
CM Baby News: সুখবর! মুখ্য়মন্ত্রীর ঘর আলো করে এল ফুটফুটে কন্যাসন্তান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাবা হলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। মোহালির একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী গুরপ্রীত কৌর। এক্স হ্যান্ডেলে পোস্ট নিজেই সুখবর জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:  Varanasi: হোলির দিন মন্দিরেই মহিলার গায়ে জল জনতার! বারাণসীর ঘটনায় ক্ষুব্ধ নেটিজেনরা

যে বছর পঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন, সে বছরই বিয়ে করেন ভগবন্ত। কবে? ২০২২ সালে ৬ জুলাই। স্ত্রী গুরপ্রীত পেশায় চিকিৎসক। বুধবার তাঁকে ভর্তি করা হয় মোহালির একটি বেসরকারি হাসপাতালে। আজ, বৃহস্পতিবার সকালে হাসপাতালে যান পঞ্জাবের মুখ্যমন্ত্রী। হাসপাতাল থেকে যখন বেরোন, ততক্ষণে বেলা গড়িয়ে গিয়েছে।

 
 
পঞ্জাবের মুখ্যমন্ত্রী অবশ্য় বিয়ে করেছিলেন এর আগেও। সেই স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় ২০১৫ সালে। প্রথমপক্ষে এক ছেলে ও মেয়ে। দু'জনেই ব্রিটেনে থাকেন। 
 
এর আগে, জানুয়ারিতে লুধিয়ানার প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানেই মুখ্যমন্ত্রী ভগবন্ত মান জানিয়েছিলেন, 'মার্চে আমার বাড়িতেও নতুন সদস্য আসছে। আমার স্ত্রীর ৭ মাসের অন্তঃস্বত্ত্বা'। সঙ্গে বার্তা, 'আমরা সচেতনভাবেই ভ্রুণের লিঙ্গ নির্ধারণ না করার সিদ্ধান্ত নিয়েছি এবং ভবিষ্যতেও করব না। সবাইকে এি রীতি থেকে দূরে থাকার আবেদন করছি'।
 

 
 
(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)
.